আনুষাঙ্গিক মোবাইল সাম্প্রতিক সংবাদ

বিশ্বব্যাপী ৫জি পণ্য সরবরাহে প্রবৃদ্ধিতে রিয়েলমি

ক.বি.ডেস্ক: বিশ্বব্যাপী ৫জি পণ্য তৈরি ও সরবরাহে প্রবৃদ্ধির ধারাবাহিকতা অব্যাহত রেখেছে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। চলতি বছরের দ্বিতীয় প্রান্তিকে প্রকাশিত কাউন্টারপয়েন্ট মার্কেট মনিটর সার্ভিসের তথ্য অনুযায়ী, বাজারে রিয়েলমি’র ৫জি শেয়ার প্রথম প্রান্তিকের থেকে ৮.৮ শতাংশ থেকে বেড়ে দ্বিতীয় প্রান্তিকে ১৫.৯ শতাংশে উন্নীত হয়েছে (স্মার্টফোন শিপমেন্টে)। বর্তমানে, বিশ্বের অনেক দেশে ৫জি প্রযুক্তির ব্যবহার শুরু হয়েছে এবং বিশ্বব্যাপী  গ্রহণের প্রস্তুতি চলছে, ফলে রিয়েলমিও এখন এ যুগোপযোগী প্রযুক্তি উপযোগী পণ্য উৎপাদনে অগ্রাধিকার দিচ্ছে।

এ বিষয়ে রিয়েলমি’র প্রতিষ্ঠাতা ও সিইও স্কাই লি বলেন, আমাদের পরবর্তী লক্ষ্য হল পরবর্তী ২ বছের মধ্যে আরও দুই বার ১০ কোটি গ্রাহকের মাইলফলক স্পর্শ করা। ২০২২ সালের মধ্যে ১০ কোটি স্মার্টফোন ডেলিভারি দেয়া ও ২০২৩ সালের মধ্যে আবারও একই সংখ্যক স্মার্টফোন মানুষের কাছে পৌঁছে দেওয়া।

স্মার্টফোন ইকোসিস্টেমে পরিবর্তন আনতে ও দেশে ৫জি প্রযুক্তির গ্রহণকে ত্বরান্বিত করতে রিয়েলমি আগামী ২ অক্টোবর বাজারে আনছে তাদের জিটি সিরিজের ফ্ল্যাগশিপ ৫জি স্মার্টফোন রিয়েলমি জিটি মাস্টার এডিশন। একইসঙ্গে, প্রযুক্তি-প্রেমী তরুণদের জন্য তাদের জনপ্রিয় সি সিরিজে থেকে রিয়েলমি সি২১ওয়াই ও সি১১ ২০২১ মডেলের দুটি স্মার্টফোনও বাজারে আনবে ব্র্যান্ডটি। বিস্তারিত : https://cutt.ly/realme_GTME_Launch

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *