উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

হাংরিনাকি নিয়ে এসেছে ‘মনসুন ক্যাম্পেইন’

ক.বি.ডেস্ক: দেশের ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম হাংরিনাকি এই বর্ষা মৌসুমে ভোজনরসিকদের জন্য নিয়ে এসেছে ‘‘মনসুন ক্যাম্পেইন’’। বিশেষ এই ক্যাম্পেইনে ক্রেতারা বর্ষার ঝিরিঝিরি বৃষ্টি উপভোগ করতে করতে হাংরিনাকি থেকে সুস্বাদু খাবার অর্ডার করতে পারবেন এবং উপভোগ করতে পারবেন বিভিন্ন আকর্ষণীয় ছাড়। হাংরিনাকি’র মনসুন ক্যাম্পেইনের ভাউচার ব্যবহার করে গ্রাহকরা ওষুধ ও মুদিপণ্যও কিনতে পারবেন সাশ্রয়ী মূল্যে। ক্যাম্পেইনটি চলবে চলতি মাসের ৩১ তারিখ পর্যন্ত।

‘বৃষ্টির আমেজে পছন্দের খাওয়া হোক হাংরিনাকি’তে স্লোগানে শুরু হওয়া এই ক্যাম্পেইনের মাধ্যমে, বৃষ্টির দিনে দুপুরে খিচুড়ি খাওয়ার আকাঙ্ক্ষা বা গরম ধোঁয়া ওঠা এক কাপ কফি খাওয়ার ইচ্ছা পূরণ হবে অনায়াসেই। বৃষ্টি এবং বৈশ্বিক মহামারির এই সময়, ক্রেতারা  যাতে খাবার রান্না অথবা ওষুধ ও সদাইপাতি কেনার ঝামেলা এড়াতে পারেন, সেজন্য হাংরিনাকি  নিয়ে এসেছে বিভিন্ন রকম ভাউচার কোড।

রেস্টুরেন্ট অর্ডারের ক্ষেত্রে HN40 ভাউচার কোড ব্যবহার করলে ১২০ টাকায় ৪০ টাকা ছাড় পাওয়া যাবে। রেস্টুরেন্ট অর্ডারের ক্ষেত্রে HN100 কোড ব্যবহার করে ৪৫০ টাকায় পাওয়া যাবে ১০০ টাকা ছাড়। এই ভাউচারগুলো দিনে সর্বোচ্চ একবার ব্যবহার করা যাবে। ওষুধ কেনার ক্ষেত্রে DPHARMA কোডটি ব্যবহার করে গ্রাহকরা ৫০০ টাকায় ৪০ টাকা ছাড় পাবেন। এই ভাউচারটি দিনে যতবার খুশি ব্যবহার করা যাবে এবং এক্ষেত্রে কোন ডেলিভারি চার্জ দিতে হবে না। ৫০০ টাকা বা তার বেশি মূল্যের মুদিপণ্য অর্ডারের ক্ষেত্রে DOKAN50 ভাউচার ব্যবহার করে ৫০ টাকা ছাড় পেতে পারবেন। দিনে একবার ব্যবহার করা যাবে এবং মুদিপণ্য অর্ডারের ক্ষেত্রে ডেলিভারি চার্জ মাত্র ১৯ টাকা।

হাংরিনাকি মনসুন ক্যাম্পেইনের রেস্টুরেন্ট পার্টনার বারবিকিউ বাংলাদেশ, ৭ ডেইজ, প্রিমিয়াম সুইটস, আমেরিকান বার্গার, সাদিয়া’স কিচেন, ডেলিফ্রান্স বাংলাদেশ আরাক্স বাংলাদেশসহ আরও অনেকে। এসব রেস্টুরেন্ট অর্ডারের ওপর ভিত্তি করে বিভিন্ন ছাড় প্রদান করা হবে। গ্রাহকরা বিকাশ এবং এসএসএলকমার্স থেকে প্রি-পেমেন্ট অফার উপভোগ করতে পারবেন। এসএসএলকমার্স পুরো মাসজুড়ে ১৫০ টাকা পর্যন্ত ২০ শতাংশ (শর্ত প্রযোজ্য) ছাড় প্রদান করবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *