উদ্যোগ

উন্নত রাইড শেয়ারিং সেবা নিশ্চিতে গ্রামীণফোন ও উবার

ক.বি.ডেস্ক: রাইড-শেয়ারিং প্ল্যাটফর্ম উবার এর সঙ্গে করপোরেট চুক্তি স্বাক্ষর করেছে গ্রামীণফোন। গ্রামীণফোন উবারকে বিস্তৃত কানেক্টিভিটি সাপোর্ট এবং বিভিন্ন আইসিটি পণ্য ও সেবা সুবিধা দিবে। গ্রামীণফোনের শক্তিশালী নেটওয়ার্ক, প্রাযুক্তিক উদ্ভাবন এবং উবার অ্যাপ ব্যবহারকারীদের জন্য স্বাচ্ছন্দ্যদায়ক সেবার ক্ষমতা বিবেচনায় নিয়ে উবার তাদের টেলিকম পার্টনার হিসেবে গ্রামীণফোনের সঙ্গে পার্টনারশিপ করেছে।

সম্প্রতি রাজধানীর জিপি হাউজে এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের ডিরেক্টর ও সেগমেন্ট হেড এম শাওন আজাদ, হেড অব গভর্নেন্স অ্যান্ড সিওপিসি সিস্টেমস কাজী হাসান মাহমুদ, হেড অব লার্জ অ্যাকাউন্টস আরিফুর রহমান, কি অ্যাকাউন্ট ম্যানেজার প্রমা প্রতীম, ব্র্যান্ড ম্যানেজার সামিউল হক আসিফ, পার্টনারশিপ ম্যানেজার নাসার আহমেদ, প্রোডাক্ট ম্যানেজার সানজানা খান শাম্মী; উবার এর বাংলাদেশ ও পূর্ব ভারতের রিজিওন হেড মোহাম্মদ আলী আরমানুর রহমান, বিজনেস অপারেশন্স সিনিয়র ম্যানেজার তাসনিয়া আফরিন, মার্কেটিং অ্যাসিসট্যান্ট সুমাইয়া সালসাবিল ও বিজনেস গ্রোথ এক্সিকিউটিভ মো. ফেরদৌস রাহী।

গ্রামীণফোন ও উবারের মধ্যে এক ধরনের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ও পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে পার্টনারশিপ করার মনোভাব থেকেই এ চুক্তি করা হয়েছে। প্রযুক্তির শক্তিকে কাজে লাগিয়ে এবং উদ্ভাবন দিয়ে সহজ সমাধানের মাধ্যমে গ্রাহকদের অভিজ্ঞতাকে উন্নতীকরণে বিশ্বাস করে গ্রামীণফোন। গ্রামীণফোনের সঙ্গে পার্টনারশিপ প্রতিষ্ঠানটিকে গ্রামীণফোনের দেশব্যাপী ফোরজি কাভারেজ এবং সিমপ্লিফায়েড আইসিটি সলিউশন ব্যবহারের মাধ্যমে ব্যবসায়িক কার্যক্রম ডিজিটালাইজড করতে এবং সম্ভাবনা উন্মোচন সহায়তা করবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *