আনুষাঙ্গিক মোবাইল সাম্প্রতিক সংবাদ

আইটেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন আফরান নিশো

ক.বি.ডেস্ক: আইটেল মোবাইল বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। এরই অংশ হিসেবে আইটেল মোবাইলের বিভিন্ন প্রচারণায় অংশ নিবেন তিনি। সম্প্রতি রাজধানী ঢাকার গুলশানে আইটেল মোবাইলের প্রধান কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানে আরফান নিশোর সঙ্গে এ চুক্তি স্বাক্ষর করে প্রতিষ্ঠানটি।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আইটেল মোবাইল বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজওয়ানুল হক, সিওও শ্যামল কুমার সাহা, আইটেল বিজনেস ইউনিটের প্রধান মো. শফিউল আলম এবং মার্কেটিং বিভাগের প্রধান মো. আসাদুজ্জামান প্রমুখ।

আফরান নিশো বলেন, দেশের মানুষের কাছে জনপ্রিয় এ ব্র্যান্ডটিকে স্থানীয় গ্রাহকদের হাতের নাগালে পৌঁছে দেওয়ার লক্ষ্যে আমি কাজ করতে চাই। এর আগেও আইটেলের সঙ্গে আমি বেশ কিছু কাজ করেছি। সেই অভিজ্ঞতায় বলতে পারি সাশ্রয়ী মূল্যে অত্যাধুনিক প্রযুক্তির নতুন নতুন ডিভাইস নিয়ে আসায় জনসাধারণের কাছে ব্র্যান্ডটি জনপ্রিয় হয়ে উঠেছে।

রেজওয়ানুল হক বলেন, সারাদেশে মানুষের পছন্দের একজন অভিনেতা আফরান নিশোর মতো আইটেল মোবাইলও সারাদেশের মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। এরই মধ্যে প্রান্তিক ব্যবহারকারীদের কাছে আইটেল মোবাইল দারুণ সাড়া পেয়েছে এবং বিশ্বাস করি আফরান নিশোকে সঙ্গে নিয়ে সামনের দিনগুলোতে আইটেল মোবাইল আরও অনেক সাফল্যের পথ পাড়ি দিবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *