মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

‘অপো রেনো৫’ স্মার্টফোনে প্রি-অর্ডার শুরু

অপো রেনো৫-এর প্রি-অর্ডার শুরু হয়েছে। এই স্মার্টফোনটি ফ্যান্টাসি সিলভার এবং স্টারি ব্ল্যাক – এ দুটি ভিন্ন রঙে পাওয়া যাবে এবং মূল্য ৩৫,৯৯০ টাকা। যেসব গ্রাহকরা প্রি-অর্ডার করবেন তারা আকর্ষণীয় সব উপহার পাবেন। এনকো ডব্লিউ ১১ ওয়ারলেস ইয়ারফোন; ৩৯৯০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার এবং বিনা মূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট।

তা ছাড়া, বিভিন্ন টেলিকম ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় অফার রয়েছে। জিপি গ্রাহকরা ০% সুদে ১২ মাসের ইএমআই সুবিধা নিয়ে এই সেটটি কিনতে পারবেন। যারা জিপি সিমটি ট্যাগ করবেন তাদের কানেকশনটি স্বয়ংক্রিয়ভাবে জিপি গোল্ড স্টার স্ট্যাটাসে রূপান্তরিত হবে এবং বিভিন্ন সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন; রবি গ্রাহকরা সর্বমোট ১২ জিবি ডেটা বান্ডেল ফ্রি পাবেন। টানা ৩ মাসের জন্য মাসে ৪ জিবি; বাংলালিংক ব্যবহারকারীরা প্রতি মাসে ১ জিবি করে সর্বমোট ১২ জিবি ইন্টারনেট প্যাকেজ পাবেন। এর সঙ্গে ডেটা প্যাক ক্রয়ের উপর ২০০% বোনাস;গ্যাজেট অ্যান্ড গিয়ার, দারাজ এবং পিকাবু থেকে ০% সুদে ১২ মাসের ইএমআই সুবিধা উপভোগ করে মোবাইল ফোনটি ক্রয় করতে পারবেন।

রেনো৫ এ ৬৪ মেগাপিক্সেলের কোয়াডক্যাম ম্যাট্রিক্সের সঙ্গে এআই মিক্সড পোর্টেট এবং ডুয়াল-ভিউ ভিডিও মোড আছে। সম্পূর্ণ কম্প্যাক্ট ফর্ম ফ্যাক্টরে রেনো৫ ফোনটি মাত্র ৭.৮মিমি এবং ওজনে মাত্র ১৭১ গ্রাম। রেনো৫ এর প্রাণবন্ত ও প্রিমিয়াম ডিজাইনে চকচকে পিছনের প্যানেলেটি দেখতে অনেকটা মিল্কিওয়ের মতো। তা ছাড়া রেনো৫-এ আছে ৫০ ওয়াট ফ্ল্যাশ চার্জ, যা ফোনটির ৪,৩১০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির ৮০ শতাংশ মাত্র ৩১ মিনিটে চার্জ করতে পারবে। ৮ ন্যানোমিটার স্ন্যাপড্রাগন ৭২০ জি চিপসেট, ৮ জিবি র‌্যাম এবং ১২৮ গিগাবাইট স্টোরেজ সুবিধা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *