আনুষাঙ্গিক মোবাইল সাম্প্রতিক সংবাদ

‘অপো এফ১৯ প্রো’ স্মার্টফোনে দুই হাজার টাকা ছাড়!

ক.বি.ডেস্ক: রেনো গ্লো ইফেক্ট, ভুক ফ্ল্যাশ চার্জ, গেম ফোকাস মোড, ডুয়াল-ভিউ ভিডিও ও এআই কালার পোর্ট্রেট ভিডিও ফিচারসমৃদ্ধ মিডরেঞ্জ ফোন ‘অপো এফ১৯ প্রো’ স্মার্টফোনে দুই হাজার টাকা ছাড় দিচ্ছে অপো। অপো এফ১৯ প্রো স্মার্টফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে এখন ২৬,৯৯০ টাকা। ক্রিস্টাল সিলভার কালারের সীমিত সংস্করণ ছাড়া ফোনটির আরও দুটি ভ্যারিয়েন্ট সারাদেশে অপোর সব আউটলেটে পাওয়া যাচ্ছে।

অপো এফ১৯ প্রো স্মার্টফোন: অপোর এই ফোনে রয়েছে শক্তিশালী ক্যামেরা সেগমেন্টের পুরো কোয়াড ক্যামেরা সেট-আপ। ফোনটির এআই কালার পোর্ট্রেট ভিডিও মোডের সঙ্গে রয়েছে ডুয়েল ভিউ ভিডিও ফিচার। এর ক্যামেরাগুলোর মধ্যে রয়েছে চারটি রিয়ার ও একটি ফ্রন্ট ক্যামেরা। আর ৩২ মেগাপিক্সেলের পাঞ্চ হোল সেলফি-শুটার। ৬.৪৩ ইঞ্চি ডিজাইনের আল্ট্রা স্লিম ফোনটির ওজন মাত্র ১৭২ গ্রাম এবং পুরত্ব ৭.৮ মিলিমিটার। সুপার এমোলেড পাঞ্চ হোল ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ। মিডিয়া টেক হেলিও পি-৯৫ প্রসেসরের ফোনটিতে রয়েছে ৮ গিগাবা্‌ইট র্যাম এবং ১২৮ গিগাবাইট রম। ৪৩১০ এমএইচ ব্যাটারির ফোনটিতে রয়েছে ৩০ ওয়াট দ্রুত চার্জিং ভুক ফ্ল্যাশ চার্জার। যা দিয়ে মাত্র ৫ মিনিট চার্জে কথা বলা যাবে ৩.২ ঘণ্টা।

সারাদেশে কঠোর লকডাউন ও অপোর ফ্রি হোম ডেলিভারি সেবার মধ্যেই এই অফার চলমান রয়েছে। মহামারির মধ্যে চাইলে যেকেউ ঘরে বসে ০৯৬১০৯৯৭৭৯১ নাম্বারে কল দিয়ে স্মার্টফোন অর্ডার করতে পারবেন। সকাল ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত এ সেবা পাওয়া যাচ্ছে। এ ছাড়াও লকডাউন শেষ হলে দেশের সকল অপো স্টোর থেকেও যে কেউ কিনতে পারবেন ফোনটি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *