মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

ওয়ালটন ফোনের প্রি-বুকে ১,০০০ টাকা ছাড়!

ক.বি.ডেস্ক: নতুন মডেলের গেমিং স্মার্টফোন বাজারে ছাড়ার ঘোষণা দিলো ওয়ালটন।  এতে ব্যবহৃত হয়েছে স্ন্যাপড্রাগন প্রসেসর, ফুল এইচডি প্লাস রেজুলেশনের বড় পর্দা, ট্রিপল ব্যাক ক্যামেরা, শক্তিশালী র‌্যাম-রম, টাইপ-সি ফাস্ট চার্জিংসহ নজরকাড়া সব ফিচার। কালো রঙের ফোনটির প্রি-বুকে থাকছে আকর্ষণীয় মূল্যছাড়। ‘‘প্রিমো আরএক্সএইট মিনি’’ মডেলের গেমিং ফোনটির মূল্য ১১,৯৯৯ টাকা। প্রি-বুক দেয়া ক্রেতাদের জন্য থাকছে ১০০০ টাকা মূল্যছাড়।

অনলাইনের মাধ্যমে ঘরে বসেই ওয়ালটন ই-প্লাজা (eplaza.waltonbd.com) থেকে বিনা মূল্যে ফোনটির প্রি-বুক দেয়া যাচ্ছে। পাশাপাশি দেশের যে-কোনো ওয়ালটন প্লাজা, মোবাইলের ব্র্যান্ড ও রিটেইল আউটলেটে ফোনটির আগাম ফরমায়েশ দেয়ার সুযোগ রয়েছে। প্রি-বুক দেয়া যাবে ১৬ জুন পর্যন্ত।

প্রিমো আরএক্সএইট মিনি: স্মার্টফোনে ব্যবহৃত হয়েছে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ১৯:৯ অ্যাসপেক্ট রেশিওর পর্দার রেজ্যুলেশন ২৩৪০ বাই ১০৮০ পিক্সেল। আইপিএস ইনসেল প্রযুক্তির স্মার্টফোনটিতে রয়েছে ধূলা ও আঁচররোধী ২.৫ডি কার্ভড গরিলা গ্লাস প্রোটেকশন। ৮.৩৬ মিমি স্লিম ফোনটির ব্যাক কভারে গ্লাস ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে পরিচালিত। এতে ব্যবহৃত হয়েছে ২.২ গিগাহার্টজ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ সিরিজ অক্টাকোর প্রসেসর। সঙ্গে রয়েছে কোয়ালকমের অ্যাড্রেনো ৫১২ গ্রাফিক্স এবং ৪ গিগাবাইট র‌্যাম। ফোনটির অভ্যন্তরীণ মেমোরি ৬৪ গিগাবাইটের। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

ফোনটির পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত এফ ১.৮ অ্যাপারচার সমৃদ্ধ পিডিএএফ প্রযুক্তির ৬পি লেন্সযুক্ত অটোফোকাস এআই ট্রিপল ক্যামেরা। এর ১২ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরায় রয়েছে সনি আইএমএক্স ১/২.৮৬ ইঞ্চির সেন্সর। ৮ মেগাপিক্সেলের দ্বিতীয় ক্যামেরায় ওয়াইড-অ্যাঙ্গেলে ছবি তোলা যাবে। আর ৫ মেগাপিক্সেলের তৃতীয় ক্যামেরায় আছে ডেপথ সেন্সর। আকর্ষণীয় সেলফির জন্য সামনে রয়েছে এফ ২.২ অ্যাপারচার সমৃদ্ধ পিডিএএফ প্রযুক্তির ৫পি লেন্সযুক্ত ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। উভয় ক্যামেরায় ফুল এইচডি ভিডিও ধারণ করা যাবে। পর্যাপ্ত পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসটিতে রয়েছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংসহ ৩৬০০ এমএএইচ লি-পলিমার ব্যাটারি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *