উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

মোটরসাইকেলে সর্বোচ্চ ৫০% ছাড় দিচ্ছে থলে ডট এক্সওয়াইজেড!

ক.বি.ডেস্ক: মোটরসাইকেলে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে ই-কমার্স প্রতিষ্ঠান থলে ডট এক্সওয়াইজেড (tholay.xyz)। ঈদ উপলক্ষে মোটরসাইকেলে এই ছাড় দিয়েছে ই-কমার্স প্রতিষ্ঠানটি। ছাড়কৃত মোটরসাইকেলের তালিকায় আছে ইয়ামাহা, হোন্ডা, বাজাজ, সুজুকি, টিভিএস, হিরো এবং এইচপাওয়ার ব্র্যান্ডের বিভিন্ন মডেল। এ ছাড়াও এক্সপ্লোয়েট কোম্পানির বিভিন্ন মডেলের ইলেকট্রিক বাইকে ছাড় উপভোগ করা যাবে।

ক্যাম্পেইন চলাকালে অর্ডারকৃত বাইক ৩০ কর্মদিবসের মধ্যে পাওয়া যাবে। রাজধানীর মিরপুরের পশ্চিম সেনপাড়ায় থলের প্রধান কার্যালয়। থলের আনন্দ ক্যাম্পেইনের পণ্য ১৫-২০ কার্যদিবসে গ্রাহকদের হাতে তুলে দেয়া হয়েছে। নিরবিচ্ছিন্নভাবে গ্রাহকের হাতে মোটরবাইক পৌঁছে দিতে বাজাজসহ অন্যান্য প্রতিষ্ঠানের সঙ্গে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

অফার সম্পর্কে থলে ডট এক্সওয়াইজেডের কর্ণধার মো. সাকিব উদ্দিন বলেন, আমাদের অঙ্গীকার ২৫ থেকে ৩০ কর্ম দিবসের মধ্যে গ্রাহকের অর্ডারকৃত পণ্য ডেলিভারি দেয়ার। আমরা যে পণ্যগুলোতে ছাড়ের অফার দেই সেগুলো নির্ভরযোগ্য এবং অনুমোদিত। ক্রেতাদের সঙ্গে আমরা মালিকপক্ষ, কোম্পানি পরিচালনা কর্তৃপক্ষ সরাসরি কথা বলে, পণ্যের আপডেট জানাই।  আমরা চাই আমাদের ফেসবুকে পণ্যের রিভিউ দেখে ক্রেতারা পণ্য কিনুন। ক্রেতাদের হতে সময়মতো মানসম্মত পণ্য তুলে দিতে আমরা সচেষ্ট। পাশাপাশি থলে কে থলে ডট কমেও পাওয়া যাবে। প্রতিষ্ঠানটির ইজি রিটার্ন ও রিফান্ড পলিসি রয়েছে। ক্রেতারা কোনো কারণে অর্ডারকৃত পণ্য নির্ধারিত সময়ের মধ্যে না পেলে পণ্যের সর্বোচ্চ খুচরা মূল্য ফেরত পাবেন।

২০২০ সালে প্রতিষ্ঠানটি তাদের ব্যবসায়িক কার্যক্রম শুরু করে। প্রথমে কেবলমাত্র গ্রোসারি পণ্য বিক্রি করত। পরে ইলেকট্রোনিক্স, হোম অ্যাপ্লায়েন্স, ফ্যাশন আইটেম এবং মোটর বাইক বিক্রি  করে। এখন সব ধরনের পণ্য পাওয়া যায়। প্রতিষ্ঠানটিল মূল লক্ষ্য এই প্লাটফর্মটিতে এসে ক্রেতারা আকর্ষণীয় ছাড়ে পণ্য কিনুক। কম মূল্যে বেশি পরিমানে বাজার যাতে ক্রেতারা কিনতে পারে এই কনসেপ্ট থেকে থলে ই-কমার্সের যাত্রা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *