উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

রমজানে অপো’র ব্র্যান্ড সার্ভিস অফার

ক.বি.ডেস্ক: এই রমজানে ব্র্যান্ড সার্ভিস অফার নিয়ে এসেছে স্মার্ট ডিভাইস নির্মাতা প্রতিষ্ঠান অপো। অফারটি ২২ এপ্রিল থেকে চলবে ২২ মে পর্যন্ত। তবে লকডাউনের সময় বাড়লে শুধুমাত্র নিবন্ধিত গ্রাহকেরা লকডাউন শেষে ১ মাসের মধ্যে সেবাটি গ্রহণ করতে পারবেন। গ্রাহককে বহুমুখী সেবা দিতে এবং গ্রাহক সন্তুষ্টির বিষয়টি মাথায় রেখে এই অফার চালু করেছে অপো।

অফারের মধ্যে রয়েছে স্মার্টফোন মেরামত/রক্ষণাবেক্ষণে চার্জের ওপর ৩০ শতাংশ পর্যন্ত এবং সকল আইওটি ডিভাইস ও অ্যাকসেসরিজে ৫ শতাংশ ছাড়। তা ছাড়া গ্রাহকরা সার্ভিস সেন্টার থেকে বিনা মূল্যে ট্রান্সপারেন্ট ব্যাক কাভার, ফ্রি স্ক্রিন প্রটেক্টর এবং ওয়াইপ ক্লথ পাবেন।

এ সম্পর্কে অপো বাংলাদেশের হেড অব ব্র্যান্ড উইদার বলেন, অপো শুধুমাত্র গ্রাহকের কাছে ফোনই বিক্রি করে না। একটি ডিভাইসের পুরো লাইফ সাইকেল সময় সেবা দিতে চায়। তারই পরিপ্রেক্ষিতে ব্র্যান্ড সার্ভিস অফার।

অপো বাংলাদেশের জনসংযোগ কর্মকর্তা তাসকিন আল আনাস জানান, যখন কোন গ্রাহক আমাদের কোন ডিভাইস কিনে তখন আসলে তার সঙ্গে আমাদের একটা পথচলা শুরু হয়। আমরা সবসময় ঝামেলামুক্ত বিক্রয়োত্তর সেবা দিয়ে গ্রাহক অভিজ্ঞতাকে সমৃদ্ধ করতে চাই।

অপোর ব্র্যান্ড সার্ভিস সেন্টারে আসা গ্রাহকের ৯৬% শতাংশের সেবা ১ ঘন্টার মধ্যে প্রদান করা হয়। তা ছাড়া গ্রাহক চাইলে যেকোন সময় কল সেন্টার এক্সিকিউটিভ, ই-মেইল, ফেসবুক পেজ ও অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে অপোর সঙ্গে সবসময় যোগাযোগ রাখতে পারেন।

ব্র্যান্ড সার্ভিস অফারটি পেতে আগে লিংকে গিয়ে নিবন্ধন করতে হবে। স্মার্টফোন সার্ভিসের জন্য লিংক:  https://docs.google.com/forms/d/e/1FAIpQLScbpG26X68cy3MM9scRlKNi-TVtUXnEAX__xb-aLryOhEww5A/viewform?usp=sf_link এবং অ্যাকসেসরিজের সেবা পেতে লিংক: https://docs.google.com/forms/d/e/1FAIpQLSe0HNBCQr_bZwxl9TF2mCb76OkO-Qq_JSajJJfuxY3cMpxr1g/viewform?usp=sf_link

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *