ডেস্কটপ প্রযুক্রির পণ্য সাম্প্রতিক সংবাদ

ওয়ালটনের নতুন অল-ইন-ওয়ান পিসি বাজারে

ক.বি.ডেস্ক: ওয়ালটন বাজারে নিয়ে এসেছে ‘ইউনিফাই এস২২’ সিরিজের নতুন মডেলের অল-ইন-ওয়ান পিসি। এই সিরিজে মডেলভেদে রয়েছে ইন্টেলের দশম প্রজন্মের পেন্টিয়াম গোল্ড, কোর আই-থ্রি এবং কোর আই-ফাইভ প্রসেসর। মডেলভেদে মূল্য ৪৩,৯৫০ টাকা থেকে ৫৭,৮৫০ টাকার মধ্যে। অল-ইন-ওয়ান পিসিতে দুই বছর পর্যন্ত বিক্রয়োত্তর সেবা দিচ্ছে ওয়ালটন।

ওয়ালটন ইউনিফাই এস২২ সিরিজের অল-ইন-ওয়ান পিসিগুলোতে রয়েছে ৮ গিগাবাইট ২৬৬৬ মেগাহাটর্জ ডুয়েল চ্যানেল ডিডিআর৪ র‌্যাম, যা ৩২ গিগাবাইট পর্যন্ত এক্সপান্ড করা যাবে। সব মডেলে ১ টেরাবাইট হার্ডড্রাইভের পাশাপাশি পেন্টিয়াম গোল্ড এবং কোর আই-থ্রি ভ্যারিয়েন্টে ১২৮ গিগাবাইট এসএসডি এবং কোর আই-ফাইভ ভ্যারিয়েন্টে ২৫৬ গিগাবাইট এসএসডির সমন্বয়ে ডুয়েল স্টোরেজ ব্যবস্থা রাখা হয়েছে। এতে ব্যবহত হয়েছে ২১.৫ ইঞ্চি এন্টি গ্লেয়ার ফুল এইচডি ডিসপ্লে, যার অ্যাসপেক্ট রেশিও ১৬:৯। গ্রাফিক্স ইউনিটে রয়েছে ইন্টেল ইউএইচডি ৬৩০ গ্রাফিক্স এবং ইন্টেল এইচ৪১০ চিপসেট, ইন্টারনেট কানেক্টিভিটির জন্য ইথারনেট পোর্ট, বিল্ট ইন ওয়াই-ফাই, ব্লুটুথ, বিল্ট ইন স্পিকার, ২.০ মেগাপিক্সেল ক্যামেরা।

চলমান কোটি টাকার শিক্ষাবৃত্তি প্রোগ্রামে শিক্ষার্থীরা ইউনিফাই এস২২ অল-ইন-ওয়ান পিসি কিনলেই পাচ্ছেন লাখ টাকা পর্যন্ত শিক্ষাবৃত্তি। দেশের সব ওয়ালটন শোরুমে অন্যান্য পণ্যের পাশাপাশি অল-ইন-ওয়ান পিসি পাওয়া যাচ্ছে। এ ছাড়া অনলাইনে ই-প্লাজা থেকে অর্ডার করলে গ্রাহকদের জন্য থাকছে বিশেষ ছাড়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *