মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

স্যামসাং গ্যালাক্সি এ৩৩ ৫জি

ক.বি.ডেস্ক: গ্যালাক্সি এ৩৩ ৫জিকে একটি ফ্যাশনেবল, কার্যকরী এবং টেকসই ডিভাইস হিসেব বাজারে নিয়ে আসা হয়েছে, যার পেছনে রয়েছে দীর্ঘস্থায়িত্ব নিশ্চিতকরণের উদ্দেশ্য। ডিভাইসটির সাইড বাটন এবং সিম কার্ড ট্রেতে ব্যবহৃত হয়েছে পুনর্ব্যবহারযোগ্য পোস্ট-কনজিউমার ম্যাটেরিয়াল (পিসিএম)। ফোনটি ৮/১২৮ জিবি ভ্যারিয়েন্টে এবং পিচ, ব্ল্যাক ও ব্লু তিনটি রঙে পাওয়া যাচ্ছে। কোনো ইন্টারেস্ট ছাড়াই ছয় মাসের ইএমআই  সুবিধাসহ সেটটির বর্তমান মূল্য ৩৭,৫৯৯ টাকা।

টানা দুই দিন ব্যাকআপের নিশ্চয়তা দেয়ার জন্য রয়েছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ২৫ ওয়াটের সুপার-ফাস্ট চার্জিংসহ এই শক্তিশালী ব্যাটারি স্মার্টফোনের লাইফসাইকেলকে আরও উন্নত করে তুলতে সাহায্য করবে। রয়েছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটসহ ৬.৪-ইঞ্চি সুপার অ্যামোলেড ইনফিনিটি-ইউ ডিসপ্লে।

স্মার্টফোনটিতে রয়েছে একটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা এবং একটি ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরার সমন্বয়ে গঠিত একটি ব্যতিক্রমী ক্যামেরা সেট আপ। স্মার্টফোনটিতে একটি ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে, যা দুর্দান্ত সেলফি এবং ঝকঝকে ভিডিও কলের নিশ্চয়তা দেয়। এ ছাড়াও, যেকোনো ধরনের বাহ্যিক ক্ষতি এড়াতে স্মার্টফোনটিতে রয়েছে আইপি৬৭ রেটিংয়ের ওয়াটার অ্যান্ড ডাস্ট রেজিস্ট্যান্স!

স্যামসাং মোবাইলের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, সর্বাধুনিক উদ্ভাবনীর একটি পূর্ণাঙ্গ প্যাকেজ উপহার দিতে প্রস্তুত গ্যালাক্সি এ থার্টিথ্রি ফাইভজি। হ্যান্ডসেটটি সকল ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় মূল্যে একটি দুর্দান্ত স্মার্টফোন অভিজ্ঞতা উপভোগ করার সুযোগ নিয়ে এসেছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *