সাম্প্রতিক সংবাদ

বাক্কো’র ইসির সঙ্গে সদস্যদের মতবিনিময়

দেশের বিপিও/আউটসোর্সিং শিল্পের একক ও কেন্দ্রীয় বাণিজ্য সংস্থা বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কল সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্কো) প্রথমবারে মত অনলাইন প্লাটফর্মে বাক্কোর নির্বাহী পরিষদের সঙ্গে সদস্যদের নিয়ে মত বিনিময় অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানের মাধ্যমে সকল বাক্কো সদস্যরা একত্রিত হয়ে একে অপরের সঙ্গে পরিচিত হন এবং মত বিনিময় করেন । বাক্কো কার্যনির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং সদস্যদের জন্য বাক্কোর নেওয়া বিভিন্ন কর্মসূচী ও পদক্ষেপ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

অনুষ্ঠানের সূচনা করেন বাক্কোর সাধারন সম্পাদক তৌহিদ হোসেন। তিনি বাক্কোর পাঁচটি উপকমিটির দায়িত্বপ্রাপ্ত পরিচালকদের কার্যক্রমগুলো সবার সামনে তুলে ধরার আহ্বান করেন। উপকমিটির পরিচালকমণ্ডলীর মধ্যে ছিলেন সহ-সভাপতি তানভীর ইব্রাহীম, ডিরেক্টর আবু দাউদ খান এবং যুগ্ম সাধারন সম্পাদক তানজিরুল বাসার। অনুষ্ঠানে বাক্কোর নতুন সদস্যদের পরিচিতি, বাক্কোর বিভিন্ন পদক্ষেপ এবং বিগত ইভেন্টগুলো নিয়ে বিস্তারিত তথ্যচিত্র উপস্থাপন করা হয়। বাক্কোর মাধ্যমে সদস্যরা যেসকল আর্থিক সুযোগ সুবিধা পাবেন তা নিয়ে বিস্তারিত তথ্য জানান বাক্কোর অর্থ সম্পাদক আমিনুল হক।

অনুষ্ঠানে উপস্থিত বাক্কো সদস্যবৃন্দ তাদের মতামত এবং প্রত্যাশা তুলে ধরেন। এরই পরিপ্রেক্ষিতে বাক্কো সভাপতি ওয়াহিদ শরীফ সবাইকে বাক্কোর সঙ্গে যুক্ত হওয়ার জন্য ধন্যবাদ জানান এবং তাদের উন্নয়নে ভবিষ্যতে আরও বিভিন্ন উদ্যোগ ও পরিকল্পনা গ্রহণ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন । বাক্কোর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবুল খায়ের উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে আয়োজনটির সমাপ্তি ঘোষণা করেন ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *