উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

বিশ্ব শিশু দিবসে লাইকির ‘জাস্ট কিডিং’ ক্যাম্পেইন

বিশ্ব শিশু দিবস উদযাপনে আজ (১৮ নভেম্বর) থেকে লাইকি বাংলাদেশ ‘জাস্ট কিডিং’ নামে একটি ক্যাম্পেইন চালু করেছে। এ ক্যাম্পেইনের আওতায় লাইকি ব্যবহারকারীরা ভিডিও তৈরি  করে  #চিলড্রেনসডে (#ChildrensDay) লিখে শেয়ার দিয়ে পুরস্কার জিতে নিতে পারবেন। জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর ও টয়া এ ক্যাম্পেইনে অংশগ্রহণ করবেন।

লাইকি ব্যবহারকারীরা ভিডিও তৈরি করার ক্ষেত্রে নিজেদের সৃজনশীলতার বহিঃপ্রকাশ ঘটাতে পারবেন। এই ক্যাম্পেইনটি আয়োজনের উদ্দেশ্য ব্যবহারকারীদের শৈশব স্মৃতি ফিরিয়ে আনা এবং কিছুদিনের জন্য শিশুদের মতো কাজ করা। শিশুদের চেহারা এবং শিশুসুলভ সরলতার সঙ্গে মিল রেখে ব্যবহারকারীরা তাদের লুক পরিবর্তন করে এর মাধ্যমে মজার ভিডিও তৈরি করতে পারবেন। ব্যবহারকারীরা শিশুদের কণ্ঠে ঠোঁট মিলিয়ে কথাও বলতে পারবেন এবং শিশুদের অনুকরণ করার অভিনয়ও করতে পারবেন। এ ছাড়াও, ব্যবহারকারীরা মজার ভিডিও তৈরি করতে বিশ্ব শিশু দিবসের স্টিকার ব্যবহার করতে পারবেন। যার মাধ্যমে তারা নিজেদের শিশুসুলভ সত্তার প্রকাশ ঘটাতে পারবেন।

এ ক্যাম্পেইনে লাইকি বাংলাদেশ ৪০ জন শীর্ষ বিজয়ী নির্বাচন করবে এবং বিজয়ীদের টি-শার্ট, ব্যাগ ও ব্যাকড্রপের মতো অফিশিয়াল মার্চেন্ডাইজ এবং ৫০ মার্কিন ডলার বোনাস দেয়ার মাধ্যমে পুরস্কৃত করা হবে। ফল ঘোষণার ৬০ দিনের মধ্যে বিজয়ীদের কাছে পুরস্কার পৌঁছানো হবে এবং ৩০ দিনের মধ্যে বোনাস ব্যবহারকারীর অ্যাকাউন্টে যোগ হবে।

এ প্রসঙ্গে লাইকি বাংলাদেশের হেড অব অপারেশন জয় বলেন, সমাজে বিশ্ব শিশু দিবসের তাতপর্য প্রাসঙ্গিক করে তুলতে তরুণরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আর এজন্য আমরা চাই, শিশুরা আমাদের জীবনে যে আনন্দ ও সরলতা বয়ে আনে তরুণরা তা উদযাপন করুক। এ ক্যাম্পেইনের মাধ্যমে ব্যবহারকারীরা সৃষ্টিশীল সব ভিডিওর মাধ্যমে তাদের শৈশবের স্মৃতি শেয়ার করতে পারবেন। এর মাধ্যমে তারা দারুণ কিছু মুহূর্ত উপভোগ করবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *