উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

প্রথম ঘণ্টায় ২৫ কোটি টাকার পণ্য বিক্রি করে রেকর্ড গড়লো দারাজ বাংলাদেশ!

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd) ব্যাপক সফলতার মধ্য দিয়ে তৃতীয়বারের মত উদযাপন করল বিশ্বের সবচেয়ে বড় সেল উতসব ‘ইলেভেন ইলেভেন’। ক্যাম্পেইনটি লাইভ হওয়ার প্রথম পনেরো মিনিটে সাড়ে ৮ কোটি টাকার (১ মিলিয়ন ডলার) পণ্য বিক্রি করে নিজেদের বিগত বছরের রেকর্ড ভেঙ্গেছে প্রতিষ্ঠানটি। গত বছর সাড়ে ৮ কোটি টাকার পণ্য বিক্রয় হয়েছিল ৪৫ মিনিটে। বিগত ১০ নভেম্বর রাত সাড়ে ১১টায় দারাজের অফিশিয়াল ফেসবুক লাইভে এসে ক্যাম্পেইনের উদ্বোধন করেন ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। গ্রাহকদের বিপুল উতসাহ ও অনুরোধের কারনে দারাজ কর্তৃপক্ষ বহু প্রতীক্ষিত একদিনের এই দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইনটির সময়সীমা আরও ৬ দিন বাড়িয়ে ১৭ই নভেম্বর পর্যন্ত চলবে।

ইলেভেন ইলেভেন ক্যাম্পেইন: ক্যাম্পেইন শুরু হওয়ার প্রথম ১৫ মিনিটে বিক্রি হয় এক মিলিয়ন ডলার বা সাড়ে ৮ কোটি টাকার পণ্য। ক্যাম্পেইন শুরু হওয়ার প্রথম ঘণ্টায় বিক্রি হয়েছে এক লাখেরও বেশি পণ্য, যার মূল্য ২৫ কোটি টাকা। গত বারের তুলনায় এবছর বিক্রি হয়েছে ৩.৫ গুণ বেশি। এবছর ক্যাম্পেইনে অংশগ্রহন করেছে প্রায় ১৫,০০০ সেলার যা গতবারের চেয়ে দ্বিগুণ। মাত্র ১০ মিনিটে ৬ কোটি টাকার রিয়েলমি সি ১৫ ফোন বিক্রি করে রেকর্ড গড়েছে প্রতিষ্ঠানটি।

সোল্ড আউট: স্পেশাল ১১ টাকা মিস্ট্রি বক্সটি শেষ হয়েছে মাত্র ১০ সেকেন্ডে। বিভিন্ন প্রাইস রেঞ্জের ব্র্যান্ড মিস্ট্রিবক্স আনলক হওয়ার ১ মিনিটের মধ্যেই সোল্ড আউট হয়েছে।

সেরাদের সেরা: ক্যাম্পেইন জুড়ে সবচেয়ে বেশি বিক্রি হওয়া পণ্যগুলোর মধ্যে রয়েছে শাওমি পোকো এক্স৩ এনএফসি মোবাইল, রিয়েলমি সি১২, শার্প ফুল অটো ওয়াশিং মেশিন, গ্রি স্প্লিট টাইপ এয়ার কন্ডিশনার (১.৫ টন), স্যামসাং ৪৩” এলইডি টিভি ও ওয়াল্টন ল্যাপটপ। ক্যাম্পেইনের সময় জনপ্রিয় ব্র্যান্ডগুলো হল- রিয়েলমি, অ্যাপেক্স, ডাবর হানি, ডেটল, এস্কয়ার ইলেক্ট্রনিক্স, স্টুডিওএক্স, স্যামসাং, শাওমি, মটোরোলা, ফোকালিউর প্রভৃতি। ক্যাম্পেইন চলাকালীন সময়ে ফ্যাশন প্রোডাক্টস, ইলেক্ট্রনিক অ্যাক্সেসরিজ, ফোন ও ট্যাবলেটস, হোম অ্যান্ড লিভিং, হেলথ অ্যান্ড বিউটি এই ক্যাটাগোরির পণ্যগুলো সবচেয়ে বেশি বিক্রি হয়েছে।

আগামী দিনগুলোতে যা থাকছে: দারাজ ১১.১১ ক্যাম্পেইনের বর্ধিত সময়সীমায় প্রতিদিন থাকবে বিশাল ডিসকাউন্টে নানা ধরণের পণ্য, ভাউচার, মেগা ডিলস, ফ্ল্যাশসেল এবং পেমেন্ট পার্টনারের মাধ্যমে অতিরিক্ত ডিসকাউন্ট। পেমেন্ট পার্টনার হিসেবে থাকছে ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, মারকেন্টাইল ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও বিকাশ (যার মাধ্যমে পাওয়া যাবে ১৫% পর্যন্ত অতিরিক্ত ছাড়) । 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *