মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

এস পেন ফিচার সমৃদ্ধ গ্যালাক্সি নোট ১০ লাইট

গ্যালাক্সি নোট ১০ লাইট স্মার্ট ডিভাইসে বিশেষ মূল্য ছাড়ের ঘোষণা দিয়েছে স্যামসাং বাংলাদেশ। এ স্মার্টফোনটি ক্রয়ের ক্ষেত্রে ছয় হাজার টাকা ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি। বাংলাদেশে সংযোজনকৃত এ ফ্ল্যাগশিপ ডিভাইসটির বাজার মূল্য ৫৫,৯৯৯ টাকা। মূল্য হ্রাসের পর ক্রেতারা ডিভাইসটি ৪৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

গ্যালাক্সি নোট ১০ লাইটে ক্রেতারা সাশ্রয়ী দামে এস পেনের উদ্ভাবনী ফিচার উপভোগ করতে পারবেন। সঙ্গে থাকছে টেক্সট এক্সপোর্টের মতো উন্নত ফিচার, যা ব্যবহারকারীদের হাতে লেখা নোটকে তাতক্ষণিকভাবে শেয়ারের উপযোগী করে তুলবে।

গ্যালাক্সি নোট ১০ লাইটে রয়েছে ফুল এইচডি রেজ্যুলেশন, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট রিডার, এইচডিআর১০+ সহ  ৬.৭-ইঞ্চি সুপার অ্যামোলেড ইনফিনিটি-ও ডিসপ্লে,  ওয়ান ইউআই ২.১ অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম,এক্সিনোস ৯৮১০ প্রসেসর, ৮ গিগাবাইট ও ১২৮ গিগাবাইট স্টোরেজ ও একটি মাইক্রোএসডি কার্ড স্লট।

ডিভাইসটিতে রয়েছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার-ফেসিং ক্যামেরা। ডিভাইসটির সামনে ও পেছনে থাকা ক্যামেরা দিয়ে ফোরকে ৬০এফপিএস ভিডিও রেকর্ড করা যাবে। রয়েছে এস পেন, জিপিএস, ডুয়াল-সিম কার্ড স্লট, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, এনএফসি, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ এমএম হেডফোন জ্যাক। ৪ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে এবং দ্রুতগতিতে চার্জের জন্য থাকছে ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *