মোবাইল স্মার্টফোন

স্মার্টফোন বাজারে অত্যাধুনিক নতুন ডিভাইস নিয়ে আসছে রিয়েলমি

ক.বি.ডেস্ক: স্মার্টফোনপ্রেমীদের অভিজ্ঞতাকে বাড়িয়ে তুলতে স্মার্টফোনের বাজারে এক অত্যাধুনিক নতুন ডিভাইস রিয়েলমি সি৬১ আনতে যাচ্ছে রিয়েলমি। এন্টি-ড্রপ সুরক্ষা, পানি প্রতিরোধী ও ভেজা হাতে ব্যবহারের সক্ষমতা প্রদানের মাধ্যমে এই ডিভাইস স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে এক নতুন মানদণ্ড স্থাপন করতে যাচ্ছে। বাজারে আসন্ন রিয়েলমি সি৬১ স্মার্টফোনটি গ্রাহকদের দিচ্ছে অসাধারণ দীর্ঘস্থায়িত্ব ও নির্ভরযোগ্যতার নিশ্চয়তা।

রিয়েলমি সি৬১ স্মার্টফোনটিতে থাকছে ৬ জিবি + ১২ জিবি পর্যন্ত ডায়নামিক র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত সম্প্রসারণযোগ্য অভ্যন্তরীণ (ইন্টারনাল) স্টোরেজ। পারফরম্যান্স ছাড়াও ডিজাইনের দিক থেকেও অসাধারণত্বে প্রমাণ দিয়েছে রিয়েলমি সি৬১। চমৎকার নান্দনিকতা ও অত্যাধুনিক প্রযুক্তির মিশেলে তৈরি এই স্মার্টফোনটিতে উন্নত মানের উপকরণ ব্যবহারের পাশাপাশি করা হয়েছে আল্ট্রা-স্লিম ডিজাইন।

রিয়েলমি সি৬১ ডিভাইসের ধুলা প্রতিরোধী আইপি৫৪ রেটিং এবং রেইনওয়াটার স্মার্ট টাচ সক্ষমতা একে আরও টেকসই এবং নির্ভরযোগ্য করে তোলে। স্মার্টফোনটিকে এমনভাবে ডিজাইন করা হয়েছে, যা দৈনন্দিন চ্যালেঞ্জ মোকাবিলা করতে সক্ষম। স্মার্টফোনটিতে রয়েছে এআই নয়েজ রিডাকশন, এআই জেশ্চার, এআই বুস্ট ইঞ্জিন, ডায়নামিক বাটন ও মিনি ক্যাপসুল ২.০ এর মতো উন্নত সব ফিচার।

আগামী ১ সেপ্টেম্বর দেশের স্মার্টফোন বাজারে উন্মোচন করা হবে রিয়েলমি সি৬১। এর উন্মোচন এবং অনলাইন/অফলাইনে প্রি-বুকিং সম্পর্কে বিস্তারিত: www.facebook.com/realmeBD/ এ ভিজিট করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *