উদ্যোগ

ঈদ ও রমজানে জিপিস্টারদের জন্য আকর্ষণীয় অফার

ক.বি.ডেস্ক: রমজান ও ঈদকে আনন্দময় করতে জিপিস্টার গ্রাহকদের জন্য আকর্ষণীয় ছাড় অফার নিয়ে এসেছে গ্রামীণফোন। উৎসবের মুহূর্তগুলোকে প্রাণবন্ত করতে দেশব্যাপী বিভিন্ন ক্যাটাগরির সাত হাজারেরও বেশি প্রখ্যাত আউটলেটের সঙ্গে চুক্তি করেছে গ্রামীণফোন। জিপিস্টার গ্রাহকরা গ্রোসারি, রেস্তোরাঁ, ভ্রমণ, ফ্যাশন, ইলেকট্রনিক্স এবং লাইফস্টাইলসহ বিভিন্ন ক্যাটাগরি সেবা বা পণ্য কেনাকাটার ক্ষেত্রে বিশেষ সুবিধা উপভোগ করতে পারবেন।

জিপিস্টার গ্রাহকরা সিক্স সিজনস, সেরিনা, মিডোরি বাই লেকশোর, লেকশোর বনানীসহ ২০টির বেশি রেস্তোরাঁয় বাই ওয়ান গেট ওয়ান, গেট টু অথবা গেট থ্রি অফার উপভোগ করতে পারবেন। আমারি ঢাকা, ওয়েস্টিন, শেরাটন, ইন্টারকন্টিনেন্টাল, হলিডে ইন, বেস্ট ওয়েস্টার্ন প্লাস, ক্রাউন প্লাজা, রেডিসন ব্লু, ওয়েল পার্ক এবং গ্র্যান্ড সিলেটের মতো ১১টি রেস্তোরাঁয় বিশেষ ইফতার ও সেহরি অফার উপভোগ করতে পারবেন।

জিপিস্টার গ্রাহকরা স্বপ্ন, মীনা বাজার, চালডাল, আস্থা ফুড এবং বাজার ৩৬৫-এর মতো জনপ্রিয় প্ল্যাটফর্মগুলো থেকে অনলাইনে গ্রোসারি কেনাকাটার সময়ও ছাড় উপভোগ করতে পারবেন। পরিবার ও বন্ধুদের সঙ্গে নিয়ে উৎসব উৎযাপনের প্রস্তুতি নিতে ২৮টি ফ্যাশন এবং আনুষঙ্গিক সামগ্রীর দোকানে বিশেষ ছাড় পাবেন জিপিস্টার গ্রাহকরা। আসন্ন দীর্ঘ ছুটি এবং ঈদে বাড়ি যাওয়াকে আরও আনন্দময় ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে নভো এয়ার, শেয়ার ট্রিপ ও এয়ার অ্যাস্ট্রা’র মতো পার্টনারদের সুবিধা উপভোগ করতে পারবেন। ইলেকট্রনিক্স, বই, স্বাস্থ্যসেবা, রাইড শেয়ারিংসহ অন্যান্য ক্ষেত্রে বিভিন্ন ছাড় উপভোগ করতে পারবেন।

বিস্তারিত: https://www.grameenphone.com/star-program/special-offers

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *