উদ্যোগ

উদ্যোক্তা পুনর্মিলনী-২০২২

ক.বি.ডেস্ক: এলামনাই উদ্যোক্তাদের অভিনন্দন জানাতে এবং বর্তমান শিক্ষার্থীদের সঙ্গে মৈত্রীর সেতুবন্ধন তৈরী করতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ) ইনোভেশন অ্যান্ড এন্ট্রাপ্রেনিউরশিপ বিভাগের উদ্যোগে ড্যাফোডিল স্মার্ট সিটিতে বিশ্ববিদ্যালযের ইন্টারন্যাশনাল কনফারেন্স হলে ‘‘প্রথম উদ্যোক্তা পুনর্মিলনী-২০২২’’ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আজ শনিবার (১০ সেপ্টেম্বর) অনুষ্ঠিত ‘প্রথম উদ্যোক্তা পুনর্মিলনী-২০২২’ এর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালযের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. মো. সবুর খান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডিআইইউর ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এম লুত্ফর রহমান, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এস এম মাহবুব উল হক মজুমদার, একাডেমিক অ্যাফেয়ার্সের ডিন অধ্যাপক ড. মোস্তফা কামাল, ব্যবসা ও উদ্যোক্তা অনুষদের (এফবিই) ডিন অধ্যাপক ড. মোহাম্মদ মাসুম ইকবাল, ছাত্র বিষয়ক পরিচালক ড. সৈয়দ মিজানুর রহমান রাজু, সহযোগী অধ্যাপক মোহাম্মদ শিবলী শাহরিয়ার প্রমুখ। সভাপতিত্ব করেন ইনোভেশন অ্যান্ড এন্ট্রাপ্রেনিউরশিপ বিভাগের প্রধান কামরুজ্জামান দিদার।

অনুষ্ঠানে ড. মো. সবুর খান বলেন, আমাদের উচিত সহিংসতা পরিহার করে একে অপরকে সাহায্য করা এবং প্রয়োজনে অর্থ দিয়ে একে অপরকে সাহায্য করা এবং একসঙ্গে বেড়ে উঠা। সফল উদ্যোক্তা হতে হলে ধৈর্য ধরে সাহসের সঙ্গে এগিয়ে যেতে হবে, অনেক বাধা আসবে কিন্তু ভয়কে জয় করতে হবে। তিনি শিক্ষার্থীদের সর্বদা সৃজনশীল চিন্তাভাবনা করার এবং ব্যবসায় এটি প্রয়োগ করার পাশপাশি তিনি উদ্যোক্তাদের  কখনই আশা না হারানোর আহ্বান জানান।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *