উদ্যোগ

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

ক.বি.ডেস্ক: জিপিস্টার গ্রাহকদের আইইএলটিএস রেজিস্ট্রেশনে বিশেষ সুবিধা দেয়ার পাশাপাশি বিদেশে অধ্যয়নের বিষয়ে পরামর্শের জন্য অগ্রাধিকার ভিত্তিতে সেবা প্রদান করবে আইডিপি এডুকেশন বাংলাদেশ। আন্তর্জাতিক শিক্ষা বিষয়ক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান আইডিপি এডুকেশন বাংলাদেশের সঙ্গে সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে দেশের স্মার্ট কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন।

সম্প্রতি রাজধানীর জিপি হাউজে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে গ্রামীণফোনের হেড অব মার্কেটিং ফারহা নাজ জামান এবং আইডিপি এডুকেশন বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের কান্ট্রি ডিরেক্টর রাজিব মাহবুবুল চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির ফলে জিপিস্টার গ্রাহকরা বিভিন্ন প্রচারণামূলক অফার, অগ্রাধিকার ভিত্তিক সেবা ও আইইএলটিএস রেজিস্ট্রেশনে বিশেষ সুবিধা পাবেন। এ ছাড়াও বিদেশে অধ্যয়ন বিষয়ে পরামর্শ সেশনে অংশ নিতে পারবেন গ্রামীণফোনের স্টার গ্রাহকরা। সেবাগুলো উপভোগ করতে গ্রাহকদের আইইএলটিএসের জন্য “IDPIELTS” এবং বিদেশে অধ্যয়নের জন্য “IDPSTUDY” টাইপ করে ২৯০০০ নম্বরে পাঠাতে হবে।

ফারহা নাজ জামান বলেন, “একটি গ্রাহক-কেন্দ্রিক প্রতিষ্ঠান হিসেবে আমাদের সকল কার্যক্রমের মূলেই থাকে গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদাগুলোকে অগ্রাধিকার দিয়ে তাদের ক্ষমতায়ন করা। আমরা সম্ভাবনাময় আগামী দিনগুলো নিয়ে উচ্ছ্বসিত এবং শিক্ষার্থীদের তাদের পূর্ণ সক্ষমতাকে বৈশ্বিক মানদণ্ডে বিকশিত করার সুযোগ দিতে উন্মুখ।”

রাজিব মাহবুবুল বলেন, “এই ক্রস-ইন্ডাস্ট্রি অংশীদারিত্বের মাধ্যমে একটি প্রতিশ্রুতিশীল যাত্রার সূচনা হল। ফলে শিক্ষার্থীরা বিশ্বের সেরা শিক্ষা প্রতিষ্ঠানগুলোয় অধ্যয়নের সুযোগ পাবে। এর মাধ্যমে তাদের উজ্জ্বল ভবিষ্যত গঠনে একসঙ্গে কাজ করার ক্ষেত্র তৈরি হলো।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *