আনুষাঙ্গিক মোবাইল

উত্তরবঙ্গে টেকনোর পাঁচটি আউটলেট উদ্বোধন

ক.বি.ডেস্ক: মোবাইলফোন নির্মাতা টেকনো উত্তরবঙ্গে পাঁচটি নতুন ব্র্যান্ড আউটলেট উদ্বোধন করেছে। টেকনোর নতুন ব্র্যান্ড আউটলেটগুলোর লক্ষ্য গ্রাহকদের কাছে তাদের নতুন স্মার্টফোন এবং এক্সেসরিজ সহজলভ্য করা। আউটলেটগুলো উত্তরবঙ্গের গুরুত্বপূর্ণ এলাকায় অবস্থিত হওয়ায় তা গ্রাহকদের জন্য সর্বোচ্চ কভারেজ নিশ্চিত করবে।

উত্তরবঙ্গে টেকনোর পাঁচটি আউটলেট এর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কন্টেন্ট ক্রিয়েটর আর এস ফাহিম, আই স্মার্ট ইউ বাংলাদেশের সিইও রেজওয়ানুল হক এবং হেড অব মার্কেটিং মো. আসাদুজ্জামান সহ আরও অনেকে।

রংপুর জেলা পরিষদ সুপার মার্কেটের প্রথম (শপ নাম্বার ১০৫), দ্বিতীয় (শপ নাম্বার ২০৮) এবং তৃতীয় তলায় (শপ নাম্বার ৩০৬) খোলা হয়েছে টেকনোর তিনটি ব্র্যান্ড আউটলেট। এছাড়া, এই অঞ্চলে টেকনো পণ্যের ক্রমবর্ধমান চাহিদা পূরণের লক্ষ্যে নীলফামারী বাবুপাড়া মোড়, পৌর মার্কেটে একটি ব্র্যান্ড আউটলেট খোলা হয়েছে। সৈয়দপুরের সৈয়দপুর প্লাজার নিচতলায়ও একটি ব্র্যান্ড আউটলেট চালু রয়েছে।

পাশাপাশি চট্রগামে আরও দুটি নতুন টেকনো ব্রান্ড আউটলেট উদ্বোধন করা হয়েছে। যার একটি হলো রাজামিয়া মার্কেট, অক্সিজেন, বায়েজীদ এবং অলংকার শপিং কমপ্লেক্সের শপ নাম্বার ২২। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হেড অব টেকনো সাইফুর রহমান খান সহ আরও অনেকে।

নতুন ব্র্যান্ড আউটলেটগুলো চালু করার মাধ্যমে টেকনো তাদের উত্তরবঙ্গের গ্রাহকদের মধ্যে নতুন এবং উন্নত প্রযুক্তির মোবাইল ফোন ছড়িয়ে দেয়ার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে। টেকনো অত্যাধুনিক অফার এবং ব্যতিক্রমী সব সেবার মাধ্যমে এই অঞ্চলের গ্রাহকদের আকৃষ্ট করতে চায়৷

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *