সাম্প্রতিক সংবাদ

আইএসপিএবি’র ইসি নেতৃত্বে আবারও ইমদাদুল হক ও নাজমুল করিম

ক.বি.ডেস্ক: ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) এর ২০২৪-২০২৬ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের (ইসি) নির্বাচন গত শনিবার (১৬ মার্চ) রাজধানীর বিআইসিসি’তে অনুষ্ঠিত হয়। নির্বাচনে সর্বোচ্চ ভোট প্রাপ্ত সাধারণ ক্যাটাগরি থেকে ৯ জন ও সহযোগী ক্যাটাগরি থেকে ৪ জন, মোট ১৩ জন পরিচালক বিজয়ী হয়। দুই ক্যাটাগরির নির্বাচিত ১৩ পরিচালক মিলে আজ ১৮ মার্চ (সোমবার) নিজেদের মধ্যে কার্যনির্বাহী পরিষদের (ইসি) পদবণ্টন করেন।

আজ সোমবার (১৮ মার্চ) আইএসপিএবি’র নিজস্ব প্রধান কার্যালয়ে পদবন্টনের নির্বাচন অনুষ্ঠিত হয়। আইএসপিএবি’র ২০২৪-২৬ মেয়াদের কার্যনির্বাহী পরিষদে (ইসি) পুনরায় সভাপতি হলেন অপটিম্যাক্স কমিউনিকেশনের মো. ইমদাদুল হক এবং মহাসচিব হলেন কে এস নেটওয়ার্কের নাজমুল করিম ভূঁইয়া। এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন বোর্ডের চেয়ারম্যান জাতীয় সংসদের হুইপ মো. নজরুল ইসলাম বাবু এবং সদস্যদ্বয় জেএএন অ্যাসোসিয়েটসের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ এইচ কাফী; এক্সেল টেকনোলজিসের পরিচালক বীরেন্দ্র নাথ অধিকারী। 

আইএসপিএবি’র ২০২৪-২৬ মেয়াদের কার্যনির্বাহী পরিষদে (ইসি) সিনিয়র সহ-সভাপতি হলেন ইউনিফাইড কোরের এস এম জাকির হোসাইন। সহ-সভাপতি হলেন চিটাগাং টেলিকম সার্ভিসের মো. আনোয়ারুল আজিম। যুগ্ম-মহাসচিব-১ হলেন ট্রায়াঙ্গাল সার্ভিসেসের মোহাম্মদ এ কাইউম রাশেদ। যুগ্ম-মহাসচিব-২ হলেন সান অনলাইনের মোহাম্মদ আনোয়ার হোসেন। কোষাধ্যক্ষ হলেন অন্তরঙ্গ ডট কমের মো. আসাদুজ্জামান।

পরিচালক (টেকনিক্যাল) সার্কেল নেটওয়ার্কের মাহবুব আলম। পরিচালক (মেম্বার অ্যাফেয়ার্স) ইনফোলিংকের সাকিফ আহমেদ। পরিচালক (আইন ও সালিশ) এক্সোর্ড অনলাইনের সাব্বির আহমেদ। পরিচালক (সোস্যাল অ্যাফেয়ার্স) ফিসা কমিউনিকেশনের ফুয়াদ মুহাম্মদ শরফুদ্দিন। পরিচালক (ক্রীড়া ও সাংস্কৃতিক) স্পীড টেক অনলাইনের মো. নাছির উদ্দীন এবং পরিচালক দি টি নেটওয়ার্কের মো. মাহামুদুল হাসান।

উল্লেখ্য, আইএসপিএবি এর ২০২৪-২০২৬ মেয়াদের ইসি নির্বাচনে টিম ফরওয়ার্ড প্যানেলের নিরঙ্কুশ বিজয় হয়েছে। টিম ফরওয়ার্ড প্যানেল সাধারণ ক্যাটাগরিতে ৯ জন পরিচালক প্রার্থীর মধ্যে ৮ জন বিজয়ী হয়েছেন এবং সহযোগী ক্যাটাগরিতে ৪ জন পরিচালক প্রার্থীর মধ্যে ৪ জনই বিজয়ী হয়েছেন। সাধারণ ক্যাটাগরিতে স্বতন্ত্র প্রার্থী থেকে ১ জন পরিচালক প্রার্থী বিজয়ী হয়েছেন। নির্বাচনে সাধারণ ক্যাটাগরিতে ৯টি পরিচালক পদের জন্য প্রার্থী ছিলেন ১৪ জন। সহযোগী ক্যাটাগরিতে ৪টি পরিচালক পদের জন্য প্রার্থী ছিলেন ১১ জন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *