উদ্যোগ

উন্নত পেমেন্ট গেটওয়ে নিশ্চিতে কাজ করবে ইউসিবি-প্রিয়শপ

ক.বি.ডেস্ক: উন্নত পেমেন্ট গেটওয়ে সেবা নিশ্চিতে একসঙ্গে কাজ করবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) ও প্রিয়শপডটকম লিমিটেড। ডিজিটাল লেনদেন সমৃদ্ধ করার যুগোপযোগী পদক্ষেপ হিসেবে সম্প্রতি কৌশলগত অংশীদারত্বের চুক্তি স্বাক্ষর করেছে প্রতিষ্ঠান দুটি। এ অংশীদারিত্বের অধীনে ইউসিবির অত্যাধুনিক গেটওয়ে সেবার মাধ্যমে সুরক্ষিত ও নিরবচ্ছিন্ন পেমেন্ট সেবা উপভোগ করবেন প্রিয়শপের ক্রেতারা।

ইউসিবির প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে ইউসিবির সিএফও ফারুক আহম্মদ এবং প্রিয়শপডটকম লিমিটেডের প্রধান নির্বাহী আশিকুল আলম খান চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় উপস্থিত ছিলেন ইউসিবির হেড অব ব্র্যান্ড মার্কেটিং অ্যান্ড করপোরেট অ্যাফেয়ার্স আবুল কালাম আজাদ, হেড অব ডিজিটাল ব্যাংকিং অ্যান্ড ট্রান্সফরমেশন মোহাম্মদ গোলাম ইয়াজদানি, প্রিয়শপডটকমের অপারেশন বিভাগের সিনিয়র অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট মো. এহসানুজ্জামান ও প্রোডাক্ট ইঞ্জিনিয়ার আশরাফুল ইসলাম তুশিন।

প্রিয়শপডটকমের ক্রেতাদের জন্য নিরাপদ ও নিরবচ্ছিন্ন ক্যাশলেস পেমেন্ট সমাধান নিশ্চিত করা এবং আর্থিক লেনদেনের ক্ষেত্রে ডিজিটাল অংশগ্রহণ ত্বরান্বিত করাই ইউসিবি ও প্রিয়শপডটকম এই দুই পক্ষের কৌশলগত অংশীদারিত্বের লক্ষ্য। ডিজিটাল লেনদেন ধারাবাহিক রূপান্তরের ভেতর দিয়ে যাচ্ছে; সেক্ষেত্রে, ডিজিটাল পেমেন্টের নিরাপত্তা ও স্বাচ্ছন্দ্য বৃদ্ধিতে দুই প্রতিষ্ঠানের প্রতিশ্রুতির অংশ হিসেবেই এই অংশীদারত্ব করা হয়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *