আনুষাঙ্গিক মোবাইল

সর্বাধুনিক ও সেরা উদ্ভাবন নিয়ে এলো স্যামসাং

ক.বি.ডেস্ক: বিশ্বজুড়ে প্রযুক্তিপ্রেমীদের জন্য স্যামসাংয়ের সর্বশেষ উদ্ভাবনগুলো উন্মোচন করা হয়েছে। গতকাল বুধবার যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার সান হোসেতে অনুষ্ঠিত গ্যালাক্সি আনপ্যাকড ২০২৪- এ স্যামসাংয়ের সর্বাধুনিক ফ্ল্যাগশিপ ডিভাইস এস২৪ সহ আরও অনেক কিছু নিয়ে আসার ঘোষণা দেয়া হয়। অনুষ্ঠানে স্যামসাংয়ের সবচেয়ে বড় আকর্ষণ-গ্যালাক্সি এআই উন্মোচন করা হয়। স্যামসাংয়ের নতুন গ্যালাক্সি রিং ফিটনেস ট্র্যাকারও উন্মোচন করা হয়।

গ্যালাক্সি আনপ্যাকড ২০২৪- এ সেরা আকর্ষণ ছিলো সর্বাধুনিক ও সবচেয়ে সেরা ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস২৪, এস২৪+ ও এস২৪ আলট্রা। এস২৪ ডিভাইসে ব্যবহার করা হয়েছে আরও উন্নত হার্ডওয়্যার ও সফটওয়্যার। স্যামসাং’র ফ্ল্যাগশিপ গ্যালাক্সি এস২৪ আলট্রায় ফ্ল্যাট ডিসপ্লে ও টাইটানিয়াম ফ্রেমের পাশাপাশি, নক্ষত্ররাজির ছবিও জুম করে নিখুঁতভাবে তুলতে সক্ষম এমন ক্যামেরা ব্যবহার করা হয়েছে! ডিভাইসগুলোর জন্য ৭ বছরের নিরাপত্তা আপডেট এবং ৭ম জেনারেশনের ওএস আপগ্রেড ঘোষণা করেছে।

ফ্ল্যাগশিপ ডিভাইসের জন্য স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপসেট আপগ্রেড করেছে স্যামসাং। ডিভাইসগুলো মার্বেল গ্রে, কোবাল্ট ভায়োলেট, অনিক্স ব্ল্যাক, অ্যাম্বার ইয়েলো, অরেঞ্জ, লাইট ব্লু ও লাইট গ্রিন রঙে পাওয়া যাবে।
নতুন গ্যালাক্সি ডিভাইসগুলোতে নিয়ে আসা হচ্ছে গ্যালাক্সি এআই। গ্যালাক্সি এআইয়ে ফিচার হিসেবে রয়েছে এআই ওয়ালপেপার, রিয়েল-টাইম ফোন কল ট্রান্সলেশন, ম্যাজিক এডিটরের মতো ফটো এনহান্সমেন্ট টুল, এআই-সমৃদ্ধ জুম-ইন, কি-বোর্ডে পাঁচটি কনভার্সেশনাল টোন এবং এআই-চালিত নোটস অ্যাপ।

গ্যালাক্সি এস২৪ এর মূল্য ৭৯৯ ডলার, গ্যালাক্সি এস২৪ প্লাস ৯৯৯ ডলার এবং গ্যালাক্সি এস২৪ আলট্রা ১,২৯৯ ডলার। বাংলাদেশে শীঘ্রই প্রি-অর্ডার শুরু হতে যাচ্ছে!

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *