উদ্যোগ

নারীর স্বাস্থ্যসেবায় কাজ করবে সম্ভব হেলথ লিমিটেড এবং সিরোনা

ক.বি.ডেস্ক: সিরোনা পণ্যের প্রিমিয়াম ডিস্ট্রিবিউটরশিপ পেয়েছে অনলাইনে খুচরা ওষুধ বিক্রেতা প্রতিষ্ঠান সম্ভব হেলথ লিমিটেড। এখন থেকে সিরোনার পণ্যে বিক্রি করবে সম্ভব হেলথ। সিরোনা নারীদের জন্য উদ্ভাবনী এবং পরিবেশ বান্ধব স্বাস্থ্যবিধি এবং ব্যক্তিগত পরিচর্যার জন্য পণ্য তৈরি করে থাকে। সিরোনা সম্ভব হেলথ লিমিটেডের সঙ্গে নারীদের দীর্ঘমেয়াদী এবং উচ্চ-মানের স্বাস্থ্যবিধি পণ্য সরবরাহ করার প্রতিশ্রুতি দিয়েছে।

এ প্রসঙ্গে সম্ভব হেলথ এর প্রধান নির্বাহী আজরা সেলিম বলেন, ‘‘সিরোনার পণ্যের মান এবং সম্ভব হেলথের সেবার মান বিশ্বমানের। সিরোনা নারীদের স্বাস্থ্যবিধি এবং ব্যক্তিগত পরিচর্যার পণ্য তৈরি করে থাকে। তারা গ্রাহকদের পরিবেশ-বান্ধব উন্নত মানের পণ্য সরবরাহ করতে চায়। যা সম্ভব হেলথের সঙ্গে অনুকরণ হয়েছে। আমরা এখন বাংলাদেশে সিরোনা পণ্যকে পরিচয় করিয়ে দিতে পেরে গর্বিত। আমরা সিরোনার সঙ্গে একটি দীর্ঘ এবং সফল সম্পর্ক আশা করি।’’

সিরোনা নারীদের স্বাস্থ্যবিধি নিয়ে কাজ করে। ভালো মানের পণ্যের পাশাপাশি নারীদের শিক্ষিত করতে এবং নারীদের স্বাস্থ্য ও স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতনতা তৈরি করতে কাজ করছে সিরোনা। যা বাংলাদেশের নারীদের জন্য একটি আচরণগত পরিবর্তন হতে চলেছে।

সম্ভব হেলথ লিমিটেড স্বাস্থ্যসেবা পণ্য, ওষুধ, প্রসাধন সামগ্রী, শিশুর যত্নের পণ্য এবং পোষা প্রাণীর যত্নের পণ্য সঠিক প্রযুক্তি ব্যবহার করে গ্রাহকদের দোরগোড়ায় সরবরাহ করে। সিরোনার বিভিন্ন পণ্যের পরিসরে রয়েছে- মাতৃত্বকালীন স্যানিটারি প্যাড, নারীর ব্যথা উপশম প্যাচ, পিবাডি মহিলা প্রস্রাবের যন্ত্র, অর্গানিক ট্যাম্পন, টয়লেট সিট কভার ইত্যাদি। দেশের নারীরাও সিরোনার কারণে এসব পণ্য সহজেই পাবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *