অ্যাপস মোবাইল

গুগল’র ‘সোশ্যাল ইমপ্যাক্ট অ্যাওয়ার্ড’ পেলো ইমো

ক.বি.ডেস্ক: প্রবাসীদের যোগাযোগ সহজীকরণ থেকে শুরু করে, সরকারের ৩৩৩ হেল্পলাইনের সঙ্গে সংযুক্তি; বছরজুড়ে নানাবিধ সামাজিক সেবামূলক কাজ চালিয়ে গেছে ইমো। সকলের জন্য মানসম্পন্ন শিক্ষা নিশ্চিত করতে জাগো ফাউন্ডেশনকে শিক্ষামূলক স্টেশনারি প্রদান করেছে ইমো, যা বছরজুড়ে ১২শ’ সুবিধাবঞ্চিত শিশুদের সহায়তা করছে। এরই স্বীকৃতিস্বরূপ প্রতিষ্ঠানটিকে ‘স্যোশাল ইমপ্যাক্ট অ্যাওয়ার্ড’ এ ভুষিত করলো গুগল।

সম্প্রতি গুগলের এশিয়া-প্যাসিফিক অঞ্চলে আয়োজিত এক অনুষ্ঠানে (#অ্যাপসামিট২০২৩) বিজয়ীদের নাম ঘোষণা করে গুগল। যেখানে স্যোশাল ইম্প্যাক্ট ক্যাটাগরিতে ইমোকে এই পার্টনার রিকগনিশন অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

দূরত্ব ও সীমানার বাধা পেরিয়ে ব্যবহারীদের সংযুক্ত রাখার মাধ্যমে তাদের ক্ষমতায়নে ভূমিকা রাখছে ইমো। পাশাপাশি, ইমো সমাজের উন্নয়নেও কাজ করে যাচ্ছে। ৩৩৩ হেল্পলাইন চ্যানেল, ইমো হিরো স্টোরি শর্ট-ফিল্ম, সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষার জন্য সহায়তা, জাগো ফাউন্ডেশনকে শিক্ষামূলক স্টেশনারি প্রদান এবং বন্যা ত্রাণসহ মানুষের সেবার লক্ষ্যে ইমোর গৃহীত বিভিন্ন উদ্যোগ। এসব সামাজিক উদ্যোগগুলো দেশে ও বাইরে বসবাসকারী বাংলাদেশিদের জীবনে ইতিবাচক প্রভাব ফেলছে। দেশ ও সমাজের উন্নতি ও কল্যাণের লক্ষ্যে ইমো এই ‘সোশ্যাল ইমপ্যাক্ট অ্যাওয়ার্ড’ অর্জন করে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *