মোবাইল স্মার্টফোন

গ্যালাক্সি এ০৫এস নিয়ে এলো স্যামসাং

ক.বি.ডেস্ক: গ্যালাক্সি অসাম সিরিজের নতুন স্মার্টফোন ‘গ্যালাক্সি এ০৫এস’ নিয়ে এলো স্যামসাং বাংলাদেশ। ডিভাইসটিতে রয়েছে সুবিশাল ব্যাটারি, শক্তিশালী প্রসেসর ও অনবদ্য ক্যামেরা সেটআপ সহ আরও অনেক দুর্দান্ত ফিচার। স্মার্টফোনটি এখন দুটি সংস্করণে পাওয়া যাচ্ছে। ২১,৯৯৯ টাকায় পাওয়া যাবে এর ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রম এবং ২৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে এর ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রমের সংস্করণ।

গ্যালাক্সি এ০৫এস
ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। এই শক্তিশালী প্রসেসর ও অ্যান্ড্রয়েড ১২ ওয়ান ইউআই ৫.১ সফটওয়্যারের সমন্বিত ব্যবহার ডিভাইসটির গতি ও সক্ষমতাকে আরও সমৃদ্ধ করবে। যার ফলে ব্যবহারকারীরা উপভোগ করবেন নিরবচ্ছিন্ন মাল্টিটাস্কিং সুবিধা ও স্মুথ অ্যাপ্লিকেশন অপারেশন। রয়েছে ৬.৭ ইঞ্চি এফএইচডি+ ৯০ হার্টজ ডিসপ্লে। ডিভাইসে ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যমেরা ও ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

ফটোগ্রাফির বিষয়টি বিবেচনা করে ভার্সেটাইল এই ক্যামেরা সেটআপটি নিয়ে এসেছে স্যামসাং; এর মাধ্যমে এখন ব্যবহারকারীরা সবধরণের ছবি ও ভিডিও স্বাচ্ছন্দ্যে ধারণ করার সুযোগ পাবেন। দীর্ঘসময়ের জন্য ফোন ব্যবহার নিশ্চিত করবে এর ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ও ২৫ ওয়াট ফাস্ট চার্জিং। এতে র‍্যাম+ ফিচারের মাধ্যমে ৮ জিবি পর্যন্ত র‍্যাম বাড়িয়ে নেয়ার সুযোগ থাকছে। এতে করে এখন ব্যবহারকারীরা খুব সহজেই তাদের পছন্দের গেমস খেলতে পারবেন ও নান্দনিক ছবি তুলে ফোনে সেভ করার সুযোগ পাবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *