মোবাইল স্মার্টফোন

স্যামসাং গ্যালাক্সি এম১৪ ফাইভজি

ক.বি.ডেস্ক: দ্রুতগতির ইন্টারনেট সুবিধা উপভোগ করতে মনস্টার সিরিজের নতুন সংস্করণ ‘গ্যালাক্সি এম১৪’ ফাইভজি উন্মোচন করেছে স্যামসাং বাংলাদেশ। স্মার্টফোনটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ৫ ন্যানোমিটার এক্সিনোজ ১৩৩০ প্রসেসর এবং ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ডিভাইসটি ডার্ক ও লাইট ব্লু রঙে পাওয়া যাচ্ছে।

গ্যালাক্সি এম১৪ ফাইভজি
স্মার্টফোনটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সঙ্গে ১.৮ অ্যাপারেচার। ডিভাইসটিতে আরও রয়েছে ১৩ মেগাপিক্সেল সেলফি লেন্স। এর শক্তিশালী ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ফলে ভিডিও প্লেব্যাক করা যাবে ২৫ ঘণ্টা, এরপরও সারাদিন সচল থাকবে ফোনটি। পাশাপাশি, ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং এর মাধ্যমে খুব দ্রুতই ডিভাইসটি চার্জ দেয়া যাবে।

৫ ন্যানো মিটার এক্সিনোজ ১৩৩০ প্রসেসর নিশ্চিত করবে শক্তিশালী পারফরমেন্স, যার ফলে ফোনটিতে সহজেই মাল্টি টাস্কিং করা যাবে। রয়েছে ৬/১২৮ জিবি র‍্যাম। ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে টেকস্যাভি জেন-জি ও মিলেনিয়াল গেমারদের গেমিং অভিজ্ঞতা করে তুলবে আরও রোমাঞ্চকর। ডিসপ্লের সুরক্ষায় ব্যবহার করা হয়েছে গরিলা গ্লাস ৫। নিরবচ্ছিন্ন কানেক্টিভিটি সুবিধা নিশ্চিতে স্মার্টফোনটি ১৩ ফাইভজি ব্যান্ড সমর্থন করবে। গোপনীয়তা ও সুরক্ষা নিশ্চিতে স্মার্ট ডিভাইসটিতে রয়েছে সিকিউর ফোল্ডার। ব্যবহার করা হয়েছে ওয়ান ইউআই ৫.১ কোর ভিত্তিক অ্যান্ড্রয়েড ১৩।

স্মার্টফোনটির বাজারমূল্য ৩১,৯৯৯ টাকা। স্মার্টফোনটি ক্রয়ে ক্রেতারা এখন নির্দিষ্ট ব্যাংকের ইএমআই সুবিধা (শুরু ৫,৩৩৩ টাকা থেকে) গ্রহণ করতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *