অন্যান্য সার্ভিসিং

ডিসপ্লে পরিবর্তনে ৫০ শতাংশ ছাড় দিচ্ছে রিয়েলমি!

ক.বি.ডেস্ক: ফ্যান ও ব্যবহারকারীদের জন্য ‘স্ক্রিন ডিসকাউন্ট’ অফার নিয়ে এলো রিয়েলমি। অনুমোদিত সার্ভিস সেন্টার থেকে এ সুবিধা গ্রহণ করতে পারবেন তারা। বাছাই করা স্মার্টফোন মডেলের ডিসপ্লে পরিবর্তনের ক্ষেত্রে থাকছে আকর্ষণীয় ছাড়। ডিসপ্লে পরিবর্তনের ক্ষেত্রে ৫০ শতাংশ ছাড় পাবেন। দেশের যেকোনো জায়গার সার্ভিস সেন্টার থেকে এই অফার উপভোগ করতে পারবেন তারা। এই অফার চলবে আগামী বছরের ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত।

ক্রেতারা কোনো আউটলেটে যাওয়ার আগে সেখানে ওই নির্দিষ্ট মডেলের ডিসপ্লে রয়েছে কি না তা দেখে নিতে হবে। আপনার নিকটস্থ রিয়েলমি সার্ভিস সেন্টারের লোকেশন এখান থেকে দেখুন https://www.realme.com/bd/support/services । ফেসবুকে রিয়েলমি’র অফিসিয়াল আফটার-সেল সার্ভিস পেজ ‘রিয়েলমি সার্ভিস বিডি’ থেকে এই অফার সম্পর্কে আরও বিস্তারিত জানতে পারবেন।

যে মডেলগুলোর জন্য এই অফার প্রযোজ্য হবে- রিয়েলমি ৯ প্রো ফাইভজি, ৯আই, সি৩৩, সি২১ওয়াই, সি২৫-ওয়াই, সি৩১, নারজো ৫০এ প্রাইম, সি৩৫, সি৩০, সি২৫এস, ৮ ফাইভজি, ৬আই, জিটি নিও২, সি২১, সি২০, নারজো ৫০, ৭আই, সি১৫ কোয়ালকম এডিশন, সি১৭, সি২৫, নারজো ৩০এ, সি৩০এস, নারজো ২০, সি১১, ৫আই, ৭ প্রো, ৮, জিটি মাস্টার এডিশন এবং রিয়েলমি সি৩।

অফারগুলো কেবলমাত্র রিয়েলমি’র অফিসশিয়াল স্মার্টফোনের ক্ষেত্রে প্রযোজ্য হবে। ব্যবহারকারীরা রিয়েলমি অনুমোদিত সার্ভিস সেন্টারে ডিভাইস পাঠানোর ক্ষেত্রে রিয়েলমি অনুমোদিত কালেকশন পয়েন্ট ব্যবহার করার সুযোগ পাবেন। একজন ক্রেতা এই ছাড় বেশ কয়েকবার গ্রহণ করার সুযোগ পাবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *