আনুষাঙ্গিক মোবাইল

বিশ্বজুড়ে রিয়েলমি’ ২০ কোটিরও বেশি ডিভাইস বিক্রি!

ক.বি.ডেস্ক: বৈশ্বিক রপ্তানি ২০ কোটি ছাড়িয়ে রিয়েলমি আরও একটি মাইলফলক অর্জন করল। বিশ্বজুড়ে ২০ কোটিরও বেশি ডিভাইস বিক্রি করে বৈশ্বিক স্মার্টফোন বাজার জয় করেছে দ্রুত বর্ধনশীল এ ব্র্যান্ডটি। ২০২১ সালে ১০ কোটি বিক্রির মাইলফলক অর্জন করে ব্র্যান্ডটি। সবচেয়ে দ্রুত ২০ কোটি বিক্রির এই মাইলফলক অর্জন করার ব্র্যান্ডগুলোর মধ্যে পঞ্চম স্থানে রয়েছে এই স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি।

২০১৮ সালে প্রতিযোগিতামূলক বাজারে যাত্রা করে রিয়েলমি। টানা পাঁচ বছর ধরে স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে বিক্রির ক্ষেত্রে বিশ্বের সেরা দশ ব্র্যান্ডের মাঝে স্থান ধরে রেখে বাজারের নেতৃস্থানীয় ব্র্যান্ড হিসেবে জায়গা করে নিয়েছে। পণ্য উদ্ভাবনের পাশাপাশি গ্রাহকদের চাহিদাকে কেন্দ্র করে ক্রমাগত উল্লেখযোগ্য সব কৃতিত্ব অর্জন করে চলছে রিয়েলমি।

সম্প্রতি, প্রতিষ্ঠানটি একটি ‘সিম্পলি বেটার স্ট্র্যাটেজি’ চালু করেছে। এই স্ট্র্যাটেজির মাধ্যমে ডিজাইন, পারফরমেন্স ও অভিজ্ঞতার ক্ষেত্রে লিপ-ফরোওয়ার্ড প্রযুক্তি, ডিজাইন ও পারফরমেন্স অভিজ্ঞতা নিশ্চিত করার লক্ষ্য নিয়ে এগোচ্ছে। গবেষণা ও উন্নয়নে বিনিয়োগ অব্যাহত রেখে ডিসপ্লে, ফটোগ্রাফি, গেমিং ও চার্জিংয়ের ক্ষেত্রে উদ্ভাবন আনতে রিয়েলমি গ্লোবাল ইন্সটিটিউট অব লিপ-ফরোওয়ার্ড টেকনলোজি চালু করেছে।

রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট খাতে ৪৭০ শতাংশ ব্যয় বৃদ্ধির মাধ্যমে ২০২৪ সালে তাদের প্রযুক্তিগত সক্ষমতায় বৃদ্ধি আনতে কাজ করছে রিয়েলমি। ৩৩টিরও বেশি নেতৃস্থানীয় আন্তর্জাতিক প্রযুক্তি অংশীদারদের সঙ্গে সহযোগিতার মাধ্যমে অত্যাধুনিক প্রযুক্তি বিকাশের লক্ষ্যে এগোচ্ছে তারা। ৪০০ শতাংশ গবেষণা কর্মী বৃদ্ধির মাধ্যমে গবেষণা ও প্রযুক্তি দলের সম্প্রসারণে কাজ করছে রিয়েলমি।

রিয়েলমি’র সিইও স্কাই লি বলেন, “স্মার্টফোন খাতে ‘এলিভেটর-স্টাইল’ বিকাশের যুগ এখন শেষ। ভবিষ্যৎ পদক্ষেপগুলো আরও চ্যালেঞ্জিং হলেও প্রতিটি পদক্ষেপ রিয়েলমিকে তার পরবর্তী গন্তব্যের কাছাকাছি নিয়ে যায়। নতুন মাইলফলকের দিকে এগোনোর পাশাপাশি রিয়েলমি এর লক্ষ্যে প্রতিশ্রুতিবদ্ধ থেকে ক্রমাগত নতুন উচ্চতা অর্জনে কাজ করবে। ব্যবহারকারীদের চাহিদা মাথায় রেখে তাদের বিকাশের লক্ষ্যে রিয়েলমির প্রচেষ্টা অব্যাহত রেখে নিজেদেরকে নতুন মাত্রায় এগিয়ে নিতে কাজ করব আমরা।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *