আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

দুই মডেলের ফ্রেমলেস মনিটর নিয়ে এলো ওয়ালটন

ক.বি.ডেস্ক: উন্নতমানের আইপিএস প্যানেলযুক্ত নতুন দুই মডেলের স্লিম মনিটর বাজারে নিয়ে এলো ওয়ালটন। ফুল এইচডি রেজ্যুলেশনের এলইডি ব্যাকলাইট ডিসপ্লেসমৃদ্ধ মনিটর দুটির তিনদিকে রয়েছে ফ্রেমলেস ডিজাইন। সিনেডি ব্র্যান্ডে বাজারে আসা ২১.৪৫ ইঞ্চি ডিসপ্লের মনিটর দুটির মডেল ডব্লিউডি২১৫আই০৯ এবং ডব্লিউডি২১৫আই১০। দাম যথাক্রমে ১০,৫৫০ এবং ৯,৭৫০ টাকা। থাকছে তিন বছর পর্যন্ত সার্ভিস ওয়ারেন্টি।

ডব্লিউডি২১৫আই০৯ এবং ডব্লিউডি২১৫আই১০
১৯২০ বাই ১০৮০ পিক্সেল রেজ্যুলেশনের মনিটর দুটির এসপেক্ট রেশিও ১৬:৯। এতে রয়েছে ৩০০ সিডি/এম২ ব্রাইটনেস এবং ২৪৯.৩ বাই ২৪১ পিক্সেল পিচ। ১৭৮ ডিগ্রি ওয়াইড ভিউয়িং এঙ্গেল থাকায় এই মনিটর দুটিতে ক্রিটিক্যাল এঙ্গেল থেকেও ব্যবহারকারী হাই-কোয়ালিটি পিকচার পাবেন। এতে ১০০০:১ কনট্রাস্ট রেশিও রাখা হয়েছে। যার কালার কোয়ালিটি ৮৩% এনটিএসসি। ৭৫ হার্টজ রিফ্রেশ রেটের কারণে জনপ্রিয় সব গেম খেলায় মিলবে আনন্দময় অভিজ্ঞতা।

এই মনিটর দুটিতে এইচডিএমআই, ভিজিএ, ডিপি, ইউএসবি টাইপ-সি ইত্যাদি কানেকটিভিডি পোর্ট রয়েছে। এতে রয়েছে ২ ওয়াটের দুইটি বিল্ট ইন স্পিকার। পাশাপাশি এতে রয়েছে অডিও আউট পোর্ট। আরেকটি উল্লেখযোগ্য সুবিধা হচ্ছে এর ভেসা মাউন্ট অপশন। ফলে শুধু ডেস্ক বা টেবিলেই নয়, প্রয়োজনে এটি যে কোনো সারফেসে স্থাপন করা যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *