সাম্প্রতিক সংবাদ

ডিবিবিএল’র ডাটা সেন্টার সলিউশনে স্মার্ট টেকনোলজিস

ক.বি.ডেস্ক: দেশের বেসরকারি ফাইনান্সিয়াল প্রতিষ্ঠান ডাচ বাংলা ব্যাংক লিমিটেড (ডিবিবিএল) এর ডাটা সেন্টার সলিউশন প্রদান করবে শীর্ষ তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। ৫টি প্রোডাক্ট ক্যাটাগরিতে- পাওয়ার ইকুইপমেন্ট, কুলিং সিস্টেম, নেটওয়ার্ক ইকুইপমেন্ট, প্যাসিভ ইকুইপমেন্ট এবং টায়ার ফোর ডিজাইন ভ্যালিডেশন অ্যন্ড সার্টিফিকেশন সেবা প্রদান করবে স্মার্ট টেকনোলজিস।

গত মঙ্গলবার (১৪ নভেম্বর) ডিবিবিএল’র প্রধান কার্যালয়ে ‘সাপ্লাই, ইনস্টলেশন অ্যান্ড ইমপ্লিমেন্টেশন অব ডাটা সেন্টার ইনফ্রাসট্রাকচারাল ইকুইপমেন্ট ফর ডাচ বাংলা ব্যাংক লিমিটেড’ শীর্ষক প্রজেক্টের কার্যাদেশ হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ডিবিবিএল’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. শাহ আলম পাটওয়ারি, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট (আইটি, ইনোভেশন, রিকনসিলেশন অ্যান্ড মনিটরিং ডিভিশন) মোহাম্মদ এমদাদুল হক খান এবং ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড ডেপুটি হেড মো. ওসমান গনি। স্মার্ট টেকনোলজিসের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম এবং এন্টারপ্রাইজ সলিউশন্সের এজিএম (সেলস) এস এম কায়েস হোসেন।

মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, ‘‘আমাদের জানামতে, এটিই দেশের ফাইনান্সিয়াল খাতের ডাটা সেন্টার স্থাপন সংক্রান্ত সবচেয়ে বড় কার্যক্রম। ডিবিবিএল এমন একটি প্রজেক্টে আমাদের ওপর আস্থা রাখায় আমরা অত্যন্ত গর্বিত এবং আনন্দিত। আমরা গত ২৫ বছর ধরে সততার সঙ্গে দেশে তথ্যপ্রযুক্তি সেবা দিয়ে আসছি। আমরা আশা করছি, এই প্রজেক্টটিও আমাদের দক্ষ টিম সফলভাবে ইমপ্লিমেন্ট করতে সক্ষম হবে।’’

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *