উদ্যোগ

ক্রিকেট নিয়ে ভিভো’র ভিন্ন আয়োজন

ক.বি.ডেস্ক: বিশ্বকাপ ক্রিকেট নিয়ে দেশজুড়ে চলছে মাতামাতি। ডি কক-ক্লাসেনের উত্তাল ব্যাটিং, স্যান্টনার-জাম্পার দারুণ ঘুর্ণিতে মাতোয়ারা হয়ে আছে ক্রিকেট বিশ্ব। টিভিতে দেখার পাশাপাশি ব্যাট ও বলটা নিয়ে পাশের গলিতে বা মাঠে মেতে উঠছে দুরন্তপনা। সেই দুরন্তপনা ও উন্মাদনার তোলা ফটো এনে দিতে পারে পুরস্কার। সেই সুযোগ করে দিচ্ছে ভিভো।

ক্রিকেট নিয়ে উন্মাদনা ও দুরন্তপনার ফটো নিয়ে প্রতিযোগিতার আয়োজন করেছে ভিভো। সম্প্রতি ভিভোর ফেসবুক পেজে ওই ঘোষণা দেয়া হয়। ক্রিকেট ঘিরে যেকোনো ফটো তুলে আপলোড করতে হবে নিজের ফেসবুক পেজে বা প্রোফাইলে।

অংশগ্রহণকারীদের অবশ্যই #DelightInEveryPortrait #vivoV29Series #studiostyleportrait লিখে হ্যাশট্যাগসহ নিজের প্রোফাইল বা পেজে পাবলিক করে শেয়ার করতে হবে। সঙ্গে ট্যাগ করতে হবে নিজের ফটোগ্রাফি প্রিয় বন্ধুদের। আগ্রহীরা আগামী ১১ নভেম্বর পর্যন্ত ছবি আপলোড করতে পারবেন।

অংশগ্রহণকারীদের তিন ক্যাটাগরিতে পুরস্কার দেয়া হবে। ‘কোয়ালিটি ছবি’, ‘সর্বোচ্চ জনপ্রিয়তা’; এই দুই ক্যাটাগরির পাশাপাশি লটারির মাধ্যমেও পুরস্কৃত হবেন ‘ভাগ্যবান বিজয়ী’। বিজয়ীদের জন্য উপহার হিসেবে রয়েছে রিরোর আকর্ষণীয় পুরস্কার।

সম্প্রতি স্মার্টফোন ফটোগ্রাফি নিয়ে অরা লাইট পোট্রেটকে ভিভো ভি২৯ এবং ভি২৯ই এর মাধ্যমে সামনে এনেছে ভিভো। এই স্মার্ট লাইটটি কালার টেম্পারেচার পরিমাপ করে দেয় দারুণ ফটোগ্রাফি অভিজ্ঞতা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *