পণ্য সম্পর্কে

ভিভো ভি২৯: নিজস্ব লাইটিং ডিজাইনার

প্রোফেশনাল ফটোগ্রাফি, এলিগেন্ট ডিজাইন, উন্নত পারফরমেন্স নিয়ে দেশে এসেছে ভিভোর ভি সিরিজের নতুন দুইটি স্মার্টফোন-ভি২৯ এবং ভি২৯ই। ছবি তুলতে আলোর স্বল্পতা এবং কালার টেম্পারেচারের অসঙ্গতি এড়ানোর চ্যালেঞ্জিং কাজটি করবে এর স্মার্ট অরা লাইট প্রযুক্তি। আজকের লেখনীতে থাকছে ভিভো ভি২৯ সম্পর্কে।

নিজস্ব লাইটিং ডিজাইনার:
ছবি তুলতে আলোর স্বল্পতা এবং কালার টেম্পারেচারের অসঙ্গতিতে পড়তে হয় স্মার্টফোন ফটোগ্রাফারদের। এই চ্যালেঞ্জিং কাজটি করবে ভিভো ভি২৯ এর স্মার্ট অরা লাইট প্রযুক্তি। ১৫.৬ মিলিমিটার অরা লাইট আলোক স্বল্পতাকে দূর করে ত্রিমাত্রিক লাইটিং ইফেক্ট দেবে। ফলে ব্যাকগ্রাউন্ডে রঙবেরঙের যেমন আলোই থাকুক না কেন সেই অনুযায়ী প্রয়োজনীয় আলো দিয়ে অটোফোকাস করতেই ছবি হবে অসাধারণ।

স্বয়ংক্রিয়ভাবে কাজ করে পাশাপাশি অরা লাইট কাজ করে ম্যানুয়ালিও। এমনকি ছবিতে কালার টেম্পারেচার ক্যালভিনে পরিমাপ করে সেই অনুযায়ী ওয়ার্ম থেকে কুল লাইটিং ইফেক্ট দেবে যা সেট করতে পারবে ব্যবহারকারী নিজেই।

সুপার ক্যামেরা কোয়ালিটি:
স্মার্টফোনটির ব্যাক সাইডে রয়েছে ৫০ মেগাপিক্সেল ওআইএস রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড-এঙ্গেল ক্যামেরা ও ২ মেগাপিক্সেল মনোক্রম ক্যামেরা। সাথে থাকছে ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এমনকি সুপারমুন মোড চাঁদের নান্দনিক ছবিও তোলা যাবে এই এবং ফুড মোডে তোলা ছবি দেবে স্টুডিও লেভেল ফটোগ্রাফির অভিজ্ঞতা।

ডিসপ্লেতে কাভর্ড ডিজাইনের চমক:
১২০ হার্টজ রিফ্রেশ রেট এর ৬.৭৮ ইঞ্চি বড় ডিসপ্লেটি মূলত থ্রিডি কার্ভড ডিজাইনের হওয়ায় চিন এবং ব্যাজেল নেই বললেই চলে। ডিসপ্লেটিতে রেজুলেশন পাওয়া যাবে ২৮০০×১২৬০ এবং পিক্সেল ডেন্সিটি পাওয়া যাবে ৪৫২ পিপিআই। এটি প্রায় ১.০৭ বিলিয়ন কালার প্রস্তুত করতে পারে যা কন্টেন্টে দেখার আনন্দকে বাড়িয়ে তুলবে কয়েকগুণ।

উন্নত পারফরমেন্স:
পাশাপাশি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর এবং ফানটাচ ওএস ১৩ অপারেটিং সিস্টেম থাকায় গেমপ্রেমিদের কাছে ভিভো ভি২৯ হবে অন্যতম পছন্দ। সাথে থাকছে ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি রম স্টোরেজের সুবিধা। এর চার হাজার ছয়শ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ত্রিশ মিনিটেই ফুল চার্জের জন্য রয়েছে ৮০ ওয়াটের টাইপ সি ফাস্ট চার্জার।

সুপার স্লিম বডি ডায়মেনশন মাত্র ৭.৪৬ মিলিমিটার স্লিম বডি এবং ১৮৬ গ্রাম হালকা ওজনের স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে সেন্টমার্টিন ব্লু এবং নোবেল ব্ল্যাক নামে চমৎকার দুইটি রঙে। ব্যাক সাইডে গ্লাস ম্যাটেরিয়াল ব্যবহার করায় বেশ প্রিমিয়াম গ্লসি লুক দেয়।

দাম ও দিনক্ষণ:
ভিভোর অথোরাইজড শো রুমের পাশাপাশি ই-স্টোরে আগামী ২৯ অক্টোবর থেকে পাওয়া যাবে ভিভো ভি২৯। ভিভো ভি২৯ এর দাম পড়বে ৫৬,৯৯৯ টাকা ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *