আনুষাঙ্গিক মোবাইল

মাত্র ১ টাকায় ‘এ৫৮ ও এ৭৮’ স্মার্টফোন!

ক.বি.ডেস্ক: মাত্র ১ টাকার অবিশ্বাস্য মূল্যে নতুন অপো ‘এ৭৮’ এবং ‘এ৫৮’ পাওয়া যাবে। অবিশ্বাস্য মূল্যে এই অফারটি চলবে ২২ সেপ্টেম্বর পর্যন্ত। প্রকৃতি জুড়ে শরতের সোনালি রঙ এবং বাতাসের মৃদু ফিসফিসানির নতুন এ মৌসুমকে স্বাগত জানাতে অসাধারণ এক সুযোগ নিয়ে এসেছে অপো।

প্রকৃতি যেমন বিশ্ব পরিবর্তনের মাধ্যমে এক নতুন ছবি আঁকে, তেমনি অপো’র লক্ষ্য হলো ব্যতিক্রমী অফার দিয়ে সকলের শরতের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করা। “শরৎ উৎসব” পালনের মাধ্যমে আমরা যেমন শরৎকে স্বাগত জানাই, তেমনি মাত্র ১ টাকায় অপো এ৫৮ ও অপো এ৭৮ জেতার সুযোগ আপনার মৌসুমে একটি প্রাণবন্ত রঙ যোগ করছে।

মাত্র ১ টাকায় অপো এ৫৮ ও অপো এ৭৮ স্মার্টফোন জেতার এই আকর্ষণীয় অফারটি বাংলাদেশের সকল অনুমোদিত অপো স্টোরগুলোতে পাওয়া যাচ্ছে। অবিশ্বাস্য এই অফার সম্পর্কে আরও বিস্তারিত জানতে অপো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ ভিজিট করুন।

অপো এ৫৮
স্মার্টফোনটিতে রয়েছে ৬.৭২-ইঞ্চি এফএইচডি+ সানলাইট ডিসপ্লে, ডুয়াল স্টেরিও স্পিকার, ৫০ মেগাপিক্সেল এআই ক্যামেরা। ৩৩-ওয়াট সুপারভুক চার্জিং ক্ষমতার কারণে আপনার ফোন দ্রুত এবং নিরাপদে চার্জ হয়, মাত্র পাঁচ মিনিট চার্জ দিলেই ৩.৩৯ ঘন্টা কল টাইমের একটি আকর্ষণীয় নিশ্চয়তা পাওয়া যায়। সম্পূর্ণভাবে চার্জ দেয়া থাকলে এ স্মার্টফোনের ৫০০০ এমএএইচ শক্তিশালী ব্যাটারি বিরতিহীনভাবে সর্বোচ্চ ৪৪৫* ঘণ্টা পর্যন্ত টিকে থাকতে পারে।

৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রমের অপো এ৫৮ এর আকর্ষণীয় গতি আপনার হাতের নাগালেই একটি পাওয়ার হাউসে পরিণত হয়। তিনটি স্তরে র‍্যামের সম্প্রসারণ এর পারফরম্যান্সকে আরও বাড়িয়ে তোলে। আপনার হাতের নাগালেই রয়েছে অপো এ৫৮, যেটির বিক্রয়মূল্য ২৩,৯৯০ টাকা।

অপো এ৭৮
স্মার্টফোনটির একটি ফিচার হলো এর লাইটনিং-ফাস্ট ৬৭-ওয়াট সুপারভুক ফ্ল্যাশ চার্জ। এটি মাত্র ৪৫ মিনিট ৩৭ সেকেন্ডে আপনার ফোনকে ০% থেকে ১০০% পর্যন্ত চার্জ করতে পারে। ৮ জিবির সঙ্গে আরও এক্সপ্যান্ডেবল ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি রম, আপনাকে ফাইল রাখার জন্য বিশাল স্টোরেজ সুবিধা দেয়, এমনকি এতে হাই-রেজোল্যুশনের ৫০,০০০টি ছবি পর্যন্ত রাখার সুবিধা পাওয়া যায়।

ডুয়াল স্টেরিও স্পিকার ও আল্ট্রা ভলিউম মোডের সঙ্গে ফোনটির আকর্ষণীয় ৬.৪-ইঞ্চি এফএইচডি+ অ্যামোলেড ডিসপ্লের কম্বিনেশন প্রতিটি ক্ষেত্রেই ইউজারকে দেয় ফ্ল্যাগশিপ-লেভেলের বিনোদন পাওয়ার অভিজ্ঞতা। প্রচণ্ড ভিড় বা বাড়িতে- আপনি যেখানে থেকেই কন্টেন্ট উপভোগ করুন, প্রতিটি ক্ষেত্রেই এর নেক্সট-লেভেল ডিসপ্লে ও অডিও কনফিগারেশন আপনার জন্য ‘ব্যক্তিগত থিয়েটার’ উপভোগের সুযোগ তৈরি করে৷

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *