উদ্যোগ

কনসার্টের মাধ্যমে টাইগারদের অনুপ্রাণিত করবে ইনফিনিক্স

ক.বি.ডেস্ক: এশিয়া কাপে লড়ছে বাংলাদেশ টাইগাররা। তাদের অনুপ্রাণিত করতে ফ্যানদের নিয়ে ‘চার্জ-আপ বাংলাদেশ’ কনসার্টের আয়োজন করতে যাচ্ছে স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স। আগামী ৮ সেপ্টেম্বর (শুক্রবার) ঢাকার কেআইবি কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে এই কনসার্ট।

বিকাল ৩টায় ভেন্যুর প্রবেশদ্বার খুলে দেয়া হবে। কনসার্টে পরিবেশনায় থাকবে জনপ্রিয় ব্যান্ড ম্যানবটস, দ্য লং রোড, মরুভূমি এবং শিরোনামহীন। ইনফিনিক্স নোট ৩০ সিরিজ আয়োজিত এই অনুষ্ঠান উপভোগ করার পাশাপাশি তাসকিন ও বাংলাদেশ দলকে উৎসাহ জোগাবে ফ্যানরা।

আগামী ৬ থেকে ৮ সেপ্টেম্বর ঢাকার ৬টি ইনফিনিক্স আউটলেট এবং অনলাইনে getsetrock.com ওয়েবসাইটে কনসার্টের টিকিট পাওয়া যাবে। নোট ৩০ সিরিজের ক্রেতারা বিনা মূল্যে পাবেন একটি ভিআইপি প্রিমিয়াম পাস। এ ছাড়া ফ্যানদের জন্যও এই বিশেষ পাসটি জেতার সুযোগ থাকছে।

সেজন্য তাদের একটি শেয়ারিং কনটেস্টে অংশ নিতে হবে। #ChargeUpBangladesh হ্যাশট্যাগের সঙ্গে নিজেদের ফেসবুক পেজে ইভেন্টটি শেয়ার করা ভক্তদের মধ্য থেকে বিজয়ীদের নির্বাচন করা হবে। প্রতিযোগিতার ফলাফল প্রকাশ করা হবে ৭ সেপ্টেম্বর।

অল-রাউন্ড ফাস্ট চার্জিং সুবিধাযুক্ত ইনফিনিক্স নোট ৩০ সিরিজ বাজারে আসে গত জুলাই মাসে। এই সিরিজে আছে দুটি মডেল- নোট ৩০ এবং নোট ৩০ প্রো। সাশ্রয়ী মূল্যে অসাধারণ সব ফিচার এবং নোট ৩০ প্রো’র ওয়্যারলেস চার্জিং প্রযুক্তির কারণে সিরিজটি তরুণদের কাছে অল্প সময়ে জনপ্রিয় হয়ে ওঠে।

নোট ৩০ প্রো’র মূল্য ২৭,৯৯৯ টাকা। সঙ্গে ক্রেতারা বিনা মূল্যে পাচ্ছেন ২,০০০ টাকা সমমূল্যের একটি ওয়্যারলেস চার্জার। নোট ৩০ এর ৮ জিবি+১২৮ জিবি এবং ৮ জিবি+ ২৫৬ জিবি’র দুটি ভার্সন যথাক্রমে ১৮,৯৯৯ এবং ২৩,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

চার্জ-আপ বাংলাদেশ কনসার্টের স্পন্সর এইচজি, ভিশন, টেকল্যান্ড, এনইও, এএএনটি, কেএসএমএল, ব্রুভানা এবং পোলার।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *