মোবাইল স্মার্টফোন

গ্যালাক্সি এ২৪ উন্মোচন করল স্যামসাং

ক.বি.ডেস্ক: স্যামসাং ‘অসাম’ সিরিজের স্মার্টফোন গ্যালাক্সি এ২৪ উন্মোচন করেছে। স্মার্টফোনটিতে রয়েছে ৬.৫ ইঞ্চি এফএইচডি+ সুপার অ্যামোলেড ডিসপ্লে, ওআইএস ও ভিডিআইএসসহ ৫০ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা এবং ফ্ল্যাগশিপ অনুপ্রাণিত ডিজাইন সহ আরও অনেক কিছু। লাইট গ্রিন, সিলভার ও ডার্ক রেড এই তিনটি রঙে পাওয়া যাচ্ছে ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি। ডিভাইসটির মূল্য মাত্র ৩৭,৯৯৯ টাকা।

গ্যালাক্সি এ২৪
ব্যবহারকারীদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাবে নতুন এই স্মার্টফোনটি। ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত ও আকর্ষণীয় ভিজ্যুয়াল অভিজ্ঞতা নিশ্চিত করবে ডিভাইসটির ডিসপ্লে। এর ১০০০ নিটস ব্রাইটনেস সারাদিন, এমনকি প্রচণ্ড সূর্যের আলোতেও নিরবচ্ছিন্নভাবে কনটেন্ট দেখার সুযোগ করে দিবে। ফোনটিতে ৫০ মেগাপিক্সেল ওআইএস মেইন ক্যামেরা, ৫ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রোক্যামেরা ও ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

মানসম্পন্ন পোর্ট্রেইট, ট্রেন্ডিং সেলফি ও নানারকম ফটোগ্রাফি বা ঝকঝকে ভিডিও, সবই এই নতুন গ্যালাক্সি এ২৪ -এ করতে পারবেন ব্যবহারকারীরা। ডিভাইসটিতে সুপার-ফাস্ট চার্জিং এর সঙ্গে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ব্যাটারি ফুরিয়ে যাওয়ার দুশ্চিন্তা করা ছাড়াই গেমস খেলা বা মুভিসহ অন্যান্য পছন্দের কনটেন্ট দেখতে পারবেন আরও স্বাচ্ছন্দ্যের সঙ্গে। হেলিও জি৯৯ ৬ ন্যানোমিটার প্রসেসর, সাইড ফিঙ্গারপ্রিন্টসহ আরও অনেক আকর্ষণীয় ফিচার রয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *