আনুষাঙ্গিক মোবাইল

গ্যালাক্সি এফ১৩ ও গ্যালাক্সি এ৭৩ স্মার্টফোনে ছাড়!

ক.বি.ডেস্ক: স্যামসাং বাংলাদেশ গ্যালাক্সি এফ১৩ ও গ্যালাক্সি এ৭৩ স্মার্টফোনে দুর্দান্ত ছাড় নিয়ে এসেছে। ক্রেতারা এখন ২৮,৯৯৯ টাকার বদলে ২৫,৯৯৯ টাকা দিয়ে গ্যালাক্সি এফ১৩ এবং ৭৭,৪৯৯ টাকার পরিবর্তে ৬৪,৯৯৯ টাকা গ্যালাক্সি এ৭৩ কিনতে পারবেন। পরবর্তী কোনো ঘোষণার আগ পর্যন্ত এ ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন ক্রেতারা।

স্যামসাং গ্যালাক্সি এফ১৩
স্মার্টফোনটিতে রয়েছে ৬০ হার্টজের ৬.৬ ইঞ্চির ফুল এইচডিপ্লাস ডিসপ্লে, ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ও ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং। ব্যবহার করা হয়েছে এক্সিনোজ ৮৫০ সঙ্গে মালি-জি৫২ গ্রাফিকস প্রসেসর। রয়েছে পিডিএএফ সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্সের ট্রিপল রিয়ার ক্যামেরা, এলইডি ফ্ল্যাশের সঙ্গে ৫ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপথ লেন্স। সাবলীল ক্যামেরা ইউআই এবং এটা ব্যবহারেও স্বাচ্ছন্দ্যদায়ক। এবং ফিচার হিসেবে ব্যবহার করা হয়েছে প্যানোরামা, পোর্ট্রেট, প্রো ও ফুড মোড।

স্যামসাং গ্যালাক্সি এ৭৩
স্মার্টফোনটিতে রয়েছে ১০৮ মেগাপিক্সেল লেন্স। মূল ক্যামেরা ছাড়াও, ডিভাইসটিতে রয়েছে ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং দু’টি ৫ মেগাপিক্সেলের ডেপথ ও ম্যাক্রো সেন্সর। স্মার্টফোনটিতে আরও রয়েছে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি, ২৫ ওয়াটের চার্জিং সাপোর্ট এবং ৬.৭ ইঞ্চির ফুল এইচডিপ্লাস অ্যামোলেডপ্লাস ইনফিনিটি-ও ডিসপ্লে সাথে ১২০ হার্টজের রিফ্রেশ রেট।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *