আনুষাঙ্গিক মোবাইল

ভিভো’র ঈদ অফার, লাখপতি হওয়ার সুযোগ!

ক.বি.ডেস্ক: ঈদের বাকি মাত্র কয়েকদিন। ঈদের খুশিতে দ্বিগুণ করতে র‍্যাফেল ড্র নিয়ে হাজির হলো ভিভো। ভিভো’র যেকোনো স্মার্টফোন কিনে জিতে নিতে পারেন এক লাখ টাকা ক্যাশ ব্যাক। ২৯ জুন পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন। র‍্যাফেল ড্র এর প্রথম পুরষ্কার হিসেবে থাকছে এক লাখ টাকা ক্যাশ ব্যাক, দ্বিতীয় পুরষ্কার ভিভো ওয়াই৩৬, তৃতীয় পুরষ্কার স্টাইলিশ ব্যাগ, চতুর্থ পুরষ্কার ভিভো’র কুল মগ এবং পঞ্চম পুরষ্কার ডেটা অফার।

র‍্যাফেল ড্র তে অংশগ্রহণ করতে ভিভো’র যেকোনো অথোরাইজড শো-রুম থেকে সংগ্রহ করতে পারেন ভিভো’র স্মার্টফোন। চাইলে ভিভো’র ওয়াই সিরিজের সর্বশেষ স্মার্টফোন ভিভো ওয়াই৩৬ কে ও রাখতে পারেন এই তালিকায়। আকর্ষণীয় ডিজাইন এবং দুর্দান্ত ব্যবহার অভিজ্ঞতা নিয়ে হাজির ভিভো ওয়াই৩৬।

ভিভো ওয়াই৩৬
ভাইব্রেন্ট গ্লোড এবং মিটিওর ব্ল্যাক রঙের ভিভো ওয়াই৩৬ এর ব্যাক সাইডে ব্যবহার করা হয়েছে ক্রিস্টাল গ্রিপ গ্লাস। ডিজাইনের সুরক্ষায় ব্যবহৃত হয়েছে ফ্লোরাইড এজি গ্লাস প্রযুক্তি। প্রিমিয়াম লুকের এ স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে সুপার পাওয়ার প্রসেসর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০। অপারেটিং সিস্টেম ফানটাচ ওএস ১৩। রয়েছে ৮ জিবি র‍্যাম, আরো অতিরিক্ত ৮জিবি র‍্যাম এবং ১২৮ জিবি রমের স্টোরেজ।

দুর্দান্ত ভিভো ওয়াই৩৬ এর কল্যাণে অবসান হয়েছে অ্যাপ পরিবর্তনে দীর্ঘ অপেক্ষার। এখন এক ট্যাপেই ওপেন করা যাবে যেকোনো অ্যাপ। সংরক্ষণ করা যাবে সকল অ্যাপ ডেটা। একসঙ্গে ২৭টির ও বেশি অ্যাপ রাখা যাবে ব্যাকগ্রাউন্ডে। দ্রুততম সময়ে অ্যাপ পরিবর্তন করে সময় ও শ্রম বাঁচাবে। পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ার শক্তিশালী ব্যাটারি ও ৪৪ ওয়াটের সুপার ফ্লাশচার্জার স্মার্টফোনটির নিরাপদ চার্জিং নিশ্চিত করে শতভাগ। উন্নত প্রযুক্তির কল্যাণে দীর্ঘক্ষণ ব্যবহারেরও বেশি গরম হয়ে স্মার্টফোন নষ্ট হওয়ার কোনো আশঙ্কা নেই।

ভিভো ওয়াই৩৬ এ থাকছে ফটোপ্রেমীদের জন্য বিশেষ চমক। ৫০ এমপি রিয়ার ক্যামেরা এবং ২ এমপি বোকেহ এর পাশাপাশি এই স্মার্টফোনে রয়েছে ডাবল এক্সপোজার মোড। অনেকগুলো ছবিকে একসঙ্গে কম্পোজ করে এস্থেটিক রূপ পেতে এই মোড একাই একশ। পাশাপাশি ক্যামেরার লেন্সের অ্যাপারচার ভালো হওয়ায় ভিডিও করার মাঝেই দুর্দান্ত ছবি তুলবে স্মার্টফোনটি। ভিভো যেকোনো অথোরাইজড শো-রুম এবং ই-স্টোর থেকে ২৬,৯৯৯ টাকায় সংগ্রহ করতে পারবেন ভিভো ওয়াই৩৬।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *