মোবাইল স্মার্টফোন

ওয়াই সিরিজের নতুন ‘ভিভো ওয়াই৩৬’

ক.বি.ডেস্ক: দেশের বাজারে এসেছে ভিভোর ওয়াই সিরিজের তৃতীয় স্মার্টফোন ভিভো ওয়াই৩৬। গোল্ডেন রিপল প্রসেস ভিভো ওয়াই৩৬ এর ব্যাক সাইডে দেবে প্রিমিয়াম ক্রিস্টাল লুক। সোনালি ও সবুজের খেলা নজর কাড়বে সবার। ফ্লোরাইড এজি গ্লাস এর দারুণ প্রযুক্তি অন্যদের সঙ্গে ফোনটি পার্থক্যটা তুলে ধরবে। হাতের ছাপ বা কোনো দাগের দেখাই মিলবে না। ভাইব্রেন্ট গোল্ড এবং মেটিওর ব্ল্যাক এই দুই কালারে পাওয়া যাবে ভিভো ওয়াই৩৬। ওয়াই সিরিজের স্মার্টফোনগুলোর মতো ভিভো ওয়াই৩৬ এর দামও হাতের নাগালে রেখেছে ভিভো।

ভিভো ওয়াই৩৬
স্মার্টফোনটিতে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। ৮ জিবি র‍্যাম এবং অতিরিক্ত ৮জিবি র‍্যামের স্টোরেজ। এক ট্যাপেই যেকোনো অ্যাপ ওপেন করা যাবে, তেমনি সংরক্ষণ করা যাবে সকল অ্যাপ ডেটা। এমনকি একসঙ্গে ২৭টি অ্যাপ রাখা যাবে ব্যাকগ্রাউন্ডে। অ্যাপ পরিবর্তনেও অপেক্ষার অবসান হবে ব্যবহারকারীর। রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। ফাস্ট চার্জিং এর জন্য রয়েছে ৪৪ ওয়াটের টাইপ-সি ফাস্ট চার্জার। যা নিরাপদ চার্জিং নিশ্চিত করে ব্যাটরির আয়ু বাড়াবে প্রায় ২৫ শতাংশ।

৬.৬৪ ইঞ্চি ফুল এইচডিপ্লাস এলসিডি ডিসপ্লে পাওয়া যাবে। এর ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হাটর্জ যা কাজ করবে যথেষ্ট দ্রুত ও নির্ভুলভাবে। তাই সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার হোক কিংবা কন্টেন্ট দেখা-এমন সকল কাজেই ভিভো ওয়াই৩৬ হবে উপযুক্ত সঙ্গী। আছে ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা+২ মেগাপিক্সেল বোকেহ এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ডাবল এক্সপোজার মোড ব্যবহার করে দুটো ছবিকে একসঙ্গে দারুণভাবে কম্পোজ করা সম্ভব। এমন ধরণের ফটো এডিট সামাজিক মাধ্যমে নজর কাড়বে বেশ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *