আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

কমপিউটেক্স ২০২৩ এ আসুস’র চমক

ক.বি.ডেস্ক: সম্প্রতি তাইওয়ানের রাজধানী তাইপে’তে অনুষ্ঠিত হয় চার দিনব্যাপী ( ৩০ মে-২ জুন) বছরের সবচেয়ে বড় ডেস্কটপ, ল্যাপটপ ও সার্ভার প্রযুক্তির মেলা কমপিউটেক্স ২০২৩। এবারের প্রযুক্তির মেলায় কমপিউটেক্স ২০২৩ বেস্ট চয়েস অ্যাওয়ার্ডে উল্লেখযোগ্য স্বীকৃতি অর্জন করেছে আসুস। কমপিউটেক্স ২০২৩ বেস্ট চয়েস গোল্ডেন অ্যাওয়ার্ড পেয়েছে আসস’র জেনবুক প্রো ১৪ ডুও ওলেড (ইউএক্স৮৪০২) ল্যাপটপ। এ ছাড়াও এক্সপার্টবুক বি৯ ওলেড নামের আসুস’র বিজনেস ল্যাপটপটি সাসটেইনেবল টেক স্পেশাল অ্যাওয়ার্ড পেয়েছে।

এ ছাড়া অন্যান্য ক্যাটাগরিতেও আসুস অ্যাওয়ার্ড পেয়েছে। পুরস্কারপ্রাপ্ত ল্যাপটপগুলোর মধ্যে রয়েছে এক্সপার্টবুক বি৯ ওলেড, প্রোআর্ট স্টুডিওবুক ১৬ ওলেড (এইচ৭৬০৪), স্টুডিওবুক ১৬ থ্রিডি ওলেড (এই৭৬০৪জেআই) এবং স্টুডিওবুক প্রো ১৬ ওলেড (ডাবলইউ৭৬০৪)। আরও রয়েছে আরওজি র‍্যাপচার জিটি-বিই৯৮ রাউটার; আরওজি সুইফট ওলেড পিজি৪৯ডাবলইউসিডি মনিটর; আরওজি ম্যাক্সিমাস জেড৭৯০ এক্সট্রিম মাদারবোর্ড; আসুস হেলথক্লাব রিমোট-কেয়ার সলিউশন এবং আসুস পিআইএনবিও রোবট।

আসুস কর্পোরেট ভাইস প্রেসিডেন্ট রেক্স লি বলেন, গ্রাহকদের যুগান্তকারী প্রযুক্তি এবং ব্যতিক্রমী অভিজ্ঞতা প্রদানের জন্য আমাদের যে অবিরাম প্রচেষ্টা, কম্পিউটেক্স ২০২৩ এর এই প্রাপ্তিগুলো তারই প্রমাণ। ডিজাইন, কর্মক্ষমতা, স্থায়িত্ব এবং উদ্ভাবনী পণ্য তৈরি করা নিয়ে আমাদের দেয়া প্রতিশ্রুতি স্বীকৃত হয়েছে যা আমাদের গ্রাহকদের অনুপ্রাণিত এবং ক্ষমতায়ন করে। এই স্বীকৃতি আমাদের জন্য অনেক সম্মানজনক।

কমপিউটেক্স ২০২৩ বেস্ট চয়েস গোল্ডেন অ্যাওয়ার্ড প্রাপ্ত জেনবুক প্রো ১৪ ডুও ওলেড ল্যাপটপটি আসুস লুমিনা ওলেড ডিসপ্লের সঙ্গে একটি নতুন মান স্থাপন করেছে। আসুসের আইসকুল প্লাস প্রযুক্তি এবং এএএস আল্ট্রা মেকানিজমের উদ্ভাবনী সমন্বয় তাপ অপচয়কে অপ্টিমাইজ করতে সক্ষম। এটি গ্রাহকদের বা ক্রিয়েটরদের ভিজ্যুয়াল অভিজ্ঞতা বাড়ায়। একইসঙ্গে তাদের কর্মক্ষমতাও অনেক বৃদ্ধি করে।

সাসটেইনেবল টেক স্পেশাল অ্যাওয়ার্ড প্রাপ্ত এক্সপার্টবুক বি৯ ওলেড (বি৯৪০৩) বিজনেস ল্যাপটপটি স্থায়িত্বকে প্রাধান্য দিয়ে তৈরি করা যেটি কর্মক্ষমতায় দুর্দান্ত। ল্যাপটপটি ওজনে অত্যন্ত হালকা এবং ডিজাইনের দিক থেকেও দারুন। এটিই প্রথম অল-ম্যাগনেসিয়াম-লিথিয়াম আসুস ল্যাপটপ যেখানে একটি পরিবেশ-সচেতনতামূলক উত্পাদন প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। মাত্র ৯৯০ গ্রাম ওজনের এবং ১৫.৭৮ মিলিমিটারের হালকা এই ল্যাপটপটি সহজেই বহনযোগ্য যা একইসাথে দীর্ঘস্থায়ী এবং উচ্চগতিসম্পন্ন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *