আনুষাঙ্গিক মোবাইল

‘ভেপর চেম্বার কুলিং সিস্টেম’ প্রচন্ড গরমেও সুরক্ষা নিশ্চিত করবে!

ক.বি.ডেস্ক: গ্রীষ্মের প্রখর সূর্যের তাপে স্মার্টফোন গরম হয়ে যেতে পারে। স্মার্টফোন ব্যবহার করতে গিয়েও পোহাতে হয় ল্যাগ অথবা অ্যাপ ক্র্যাশ জাতীয় নানান ঝক্কি। ব্যবহারের সময় হোক কিংবা চার্জিংয়ের ক্ষেত্রে, স্মার্টফোন গরম হয়ে যাওয়া মানেই বিষয়টি ব্যবহারকারীদের জন্য উদ্বেগের।

বাইরের সামগ্রিক তাপমাত্রা বৃদ্ধিও হতে পারে স্মার্টফোন গরম হয়ে যাওয়ার অন্যতম কারণ। এই সমস্যার সমাধানে রিয়েলমি’র জিটি মাস্টার এডিশনে ‘ভেপর চেম্বার কুলিং সিস্টেম’ এর মাধ্যমে কার্যকরী উপায়ে তাপ হ্রাস নিশ্চিত করে।

ভেপর চেম্বার কুলিং সিস্টেম
রিয়েলমি জিটি মাস্টার এডিশনের ১৭২৯,৮ বর্গ মিলিমিটারের ভেপর চেম্বার কুলিং গতানুগতিক পাইপগুলোর থেকে বড় এবং বেশি কার্যকর। এটি গ্রাফাইট, কপার, অ্যালুমিনিয়াম অ্যালয়, সিলিকা জেল, ইত্যাদি দিয়ে তৈরি যা চেম্বারে উন্নত থার্মাল স্ট্যাবিলিটি নিশ্চিত করে। ডিভাইসটিতে রয়েছে ১২৩৮৭.৪ বর্গ মিলিমিটারের হিটসিঙ্ক এরিয়া, যা আয়তনে বড় এবং কোর হিট সোর্সের ক্ষেত্রে পুরোপুরি কার্যকর। ফলে, তাপমাত্রা কমে আসার পাশাপাশি ডিভাইস স্মার্টফোনটি দিবে চমৎকার পারফরমেন্স।

জিটি মাস্টার এডিশনের পেছনের কভার নন-স্লিপারি ও স্ক্র্যাচ-ফ্রি। স্ন্যাপড্রাগন ৭৭৮জি ৫জি ৬এনএম প্রসেসরে সমৃদ্ধ এই ডিভাইসে আছে ৬.৪৩ ইঞ্চি ১২০ হাটর্জ সুপার অ্যামোলেড ডিসপ্লে। ৬৫ ওয়াট সুপারডার্ট চার্জ সিস্টেমের সঙ্গে এতে রয়েছে বিশাল ৪,৩০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। রয়েছে ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেট আপ এবং ৩২ মেগাপিক্সেলের এআই ক্যামেরা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *