উদ্যোগ

জিপি এক্সপেরিয়েন্স সেন্টার এখন গুলশান-২ এ

ক.বি.ডেস্ক: রাজধানীর গুলশান-২ এ ‘গ্রামীণফোন এক্সপেরিয়েন্স সেন্টার’ উন্মোচন করেছে গ্রামীণফোন। এক্সপেরিয়েন্স সেন্টারে গ্রাহকরা স্বাচ্ছন্দ্যে তাদের প্রশ্নের উত্তর জানতে পারবেন এবং কার্যকরী উপায়ে তাদের সেবা সংক্রান্ত চাহিদা পূরণ করা হবে। গ্রাহকদের লাইনে অপেক্ষা করার ঝামেলা কমাতে এবং প্রয়োজন অনুযায়ী নির্দিষ্ট সেবাদানে রয়েছে স্পেশালাইজড জোন।

গ্রামীণফোন এক্সপেরিয়েন্স সেন্টার এ থাকবে অ্যাপল, স্যামসাং, শাওমি, অপো, ভিভো, রিয়েলমি, ফাসট্র্যাক ও অ্যামাজফিটসহ বিভিন্ন ব্র্যান্ডের অনুমোদিত পণ্য। সরকারি ছুটির দিন ব্যাতীত সপ্তাহে প্রতিদিন এ এক্সপেরিয়েন্স সেন্টার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত খোলা থাকবে।

নতুন এই এক্সপেরিয়েন্স সেন্টারে রয়েছে কুইক সার্ভিস পোডিয়াম, যার মাধ্যমে প্রদান করা হবে দ্রুত ও কার্যকরী সেবা। এক্সক্লুসিভ কনসালটেটিভ সেলস ও সার্ভিস এরিয়া, যেখানে গ্রাহকরা বিশেষজ্ঞ সহায়তা পাবেন। গ্রামীণফোনের প্রিমিয়াম গ্রাহকদের জন্য রয়েছে লাউঞ্জ, পাবেন বিশেষায়িত সেবা। আরও রয়েছে ডিভাইস ও এনগেজমেন্ট জোন, যে জোনে গ্রাহকরা ফিউচার-ফিট প্রযুক্তির অভিজ্ঞতা গ্রহণ করতে পারবেন।

সম্প্রতি ‘গ্রামীণফোন এক্সপেরিয়েন্স সেন্টার’ উন্মোচন করেন প্রধান অতিথি বিটিআরসি’র সিস্টেমস অ্যান্ড সার্ভিসেস ডিভিশনের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাসিম পারভেজ। উপস্থিত ছিলেন গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান, হেড অব মার্কেটিং ফারহা নাজ জামান, প্রধান বিপণন কর্মকর্তা সাজ্জাদ হাসিব, শাওমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী, অপো’র ইমার্জিং চ্যানেল ডিপার্টমেন্টের হেড অব সেলস হালিম প্যান, সেলএক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাকিব আরাফাত।

গ্রাহক সেবা প্রদানের ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন আনা এবং তাদের সেরা অভিজ্ঞতা প্রদানে বিস্তৃত পরিসরের গবেষণা, বিশ্লেষণ ও উদ্ভাবনী বাস্তবায়নের ফলশ্রুতিতে নতুন এ এক্সপেরিয়েন্স সেন্টার চালু করল গ্রামীণফোন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *