উদ্যোগ

সেরা ব্র্যান্ডগুলো এখন শেয়ারট্রিপ-এ

ক.বি.ডেস্ক: দেশের ট্রাভেল টেক প্রতিষ্ঠান শেয়ারট্রিপ গ্রাহক ও সকল ক্রেতাদের জন্য লাইফস্টাইল সুবিধা নিয়ে এসেছে। বিভিন্ন খাতের শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলোর সঙ্গে অংশীদারিত্বে উদ্ভাবনী অফার নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। এ অংশীদারিত্বের ফলস্বরুপ শেয়ারট্রিপ ব্যবহারকারীরা উপভোগ করবেন আকর্ষণীয় সব অফার। শেয়ারট্রিপ অ্যাপ ও ওয়েবপেজে নিবন্ধিত সকল গ্রাহক আকর্ষণীয় এসব অফার উপভোগ করতে পারবেন।

আর্টিসান, বার্গার ল্যাব, চিজ, চরকি, ফিট এলিগ্যান্স, ম্যাডশেফ, মেন্টর্স, এমএসআই, পাগলা বাবুর্চি, ইয়ামাহা মিউজিক ও জায়ন্যাক্স হেলথে শেয়ারট্রিপ গ্রাহকদের জন্য থাকছে অফার, আকর্ষণীয় ছাড় ও ভাউচার।

অফারের মধ্যে রয়েছে মেন্টর্স-এ ৩৫ শতাংশ ও চরকির বাৎসরিক সাবস্ক্রিপশনের ওপর ৩০ শতাংশ ছাড়। আর্টিসান থেকে কেনাকাটায় ১৫ শতাংশ ছাড়। বার্গার ল্যাব, চিজ, ফিট এলিগ্যান্স, ম্যাডশেফ, পাগলা বাবুর্চি ও জায়ন্যাক্স হেলথে সেবা গ্রহণে থাকছে ১০ শতাংশ ছাড়। এমএসআই গেমিং ল্যাপটপ কেনার ক্ষেত্রে ক্রেতারা পাবেন ফ্ল্যাট ১,০০০ টাকা ডিস্কাউন্ট। ইয়ামাহা মিউজিক থেকে গ্রাহকেরা লুফে নিতে পারবেন ১,০০০ টাকার কুপন।

পার্টনার ব্র্যান্ডগুলোর আউটলেট ও ওয়েবসাইট থেকে কেনাকাটা করলে আর্টিসান ও চরকি’তে পাওয়া যাবে ২,০০০ টাকার ভাউচার। বার্গার ল্যাব, চিজ, ফিট এলিগ্যান্স, ম্যাডশেফ, মেন্টর্স, এমএসআই, পাগলা বাবুর্চি, ইয়ামাহা মিউজিক ও জায়ন্যাক্স হেলথে পাবেন ১,০০০ টাকার ভাউচার। শেয়ারট্রিপ-এর অ্যাপ ও ওয়েব প্ল্যাটফর্ম থেকে ফ্লাইট টিকিট কিনলেই নির্দিষ্ট কুপন কোড ব্যবহার করে গ্রাহকেরা এসব ভাউচার উপভোগ করতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *