সাম্প্রতিক সংবাদ

আইএসপিএবি’র ২০তম এজিএম ও ইফতার

ক.বি.ডেস্ক: ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) এর ২০তম বার্ষিক সাধারণ সভা-২০২২ অনুষ্ঠিত হয়। সভায় আইএসপিএবি’র কার্যনির্বাহী পরিষদ, সাধারণ সদস্য ও সহযোগী সদস্যগণ উপস্থিত ছিলেন। গত মঙ্গলবার (১১ এপ্রিল) ঢাকার একটি কনভেনশনে সেন্টারে অনুষ্ঠিত হয় আইএসপিএবি’র ২০তম এজিএম ও ইফ্তার মাহফিল।

আইএসপিএবি’র ২০তম এজিএম এর সভাপতিত্ব করেন আইএসপিএবি’র প্রেসিডেন্ট মো. ইমদাদুল হক। সভাপতি আলোচ্যসূচি অনুযায়ী ১৯তম বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী উপস্থাপন করেন এবং কণ্ঠভোটে সভার কার্যবিবরণী অনুমোদন করেন।

সেক্রেটারি জেনারেল নাজমুল করিম ভূঁঞা, ২০২২ সালের বার্ষিক কর্মকাণ্ডের বিবরণী এবং কোষাধ্যক্ষ মো. আসাদুজ্জামান সুজন নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পেশ করার পাশাপাশি আগামী বছরের জন্য আর্থিক বাজেট কর্মপরিকল্পনা উপস্থাপন করেন।

উপস্থিত সদস্যদের বিস্তারিত আলোচনা ও মতামতের ভিত্তিতে ২০২২ সালের কার্যক্রম, নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন এবং ২০২৩ সালের নিরীক্ষক নিয়োগ ও আগামী বছরের জন্য অ্যাসোসিয়েশনের বাজেট অনুমোদিত হয়।

বার্ষিক সাধারণ সভা-২০২২ সমাপ্তির পর একই ভেনুতে আইএসপিএবি’র পক্ষ থেকে এক ইফ্তার মাহ্ফিলের আয়োজন করা হয়। ইফ্তার মাহ্ফিলে উপস্থিত ছিলেন প্রধান অতিথি বিটিআরসি’র চেয়ারম্যান জনাব শ্যাম সুন্দর শিকদার। ইফ্তার মাহ্ফিলে বিভিন্ন সরকারি এবং বেসরকারি প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দসহ ইন্টারনেট সংশ্লিষ্ট সহযোগী সংগঠন ও সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ, উপস্থিত ছিলেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *