আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

ইউগ্রিন পণ্যের পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস

ক.বি.ডেস্ক: বিশ্বখ্যাত প্রযুক্তিপণ্য অ্যাক্সেসরিজ ব্র্যান্ড ইউগ্রিন এর বাংলাদেশের পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। দেশের বাজারে ইউগ্রিন ব্র্যান্ডের সব ধরনের প্রযুক্তি পণ্য সরবরাহ করবে প্রতিষ্ঠানটি। বিশ্বের প্রায় ১০০টি বেশি দেশে প্রায় ৪০ মিলিয়ন মানুষ ব্যবহার করছে ইউগ্রিন পণ্য। ২০১২ সালে ইউগ্রিন যাত্রা করলেও, পণ্যের গুণগত মান ও আধুনিক রুচিশীল ডিজাইনের জন্য খুব কম সময়ে বিশ্বের জনপ্রিয় ব্র্যান্ডের তালিকায় উঠে এসেছে ইউগ্রিন।

স্মার্ট টেকনোলজিস তাদের পার্টনাদের মাধ্যমে সারাদেশে ইউগ্রিনের প্রযুক্তিপণ্যগুলো বিপণন ও বিক্রয়োত্তর সেবা দেবে। প্রতিষ্ঠানটি গ্রাহকদের হাতে গুণগত এবং জনপ্রিয় পণ্য পৌঁছে দিতে কাজ করছে। সে ধারাবাহিকতায় এবার স্মার্টের সঙ্গে যুক্ত হলো আরেকটি জনপ্রিয় প্রযুক্তি ব্র্যান্ড ইউগ্রিন।

অ্যাপলের পণ্য ব্যবহারকারীদের কাছে রয়েছে ইউগ্রিন পণ্যের ব্যাপক চাহিদা। চার্জিং ডিভাইস, মোবাইল ও কমপিউটার অ্যাক্সেসরিজ, হোম এবং অটোমোবাইল অ্যাক্সেসরিজ রয়েছে ইউগ্রিনের অ্যাওয়ার্ড উইনিং পণ্যের তালিকায়। এ ছাড়া রেড ডট ডিজাইন এবং আইএফ ডিজাইন অ্যাওয়ার্ডসহ আরও বেশ কয়েকটি অ্যাওয়ার্ড এবং পণ্যের মান ও সেবা নিশ্চিতকরণে তাদের ঝুঁলিতে রয়েছে ১৫টির বেশি সম্মাননা স্বীকৃতি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *