উদ্যোগ

রকেট অ্যাপে ই-রিসিট পাবেন মেটলাইফের গ্রাহকরা

ক.বি.ডেস্ক: ডাচ-বাংলা ব্যাংকের রকেট অ্যাপে প্রিমিয়াম প্রদানে মেটলাইফের গ্রাহকরা তাৎক্ষণিক ই-রিসিট পাবেন। গ্রাহকদের জন্য বীমা অভিজ্ঞতাকে আরও স্বাচ্ছন্দ্যদায়ক করতে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে মেটলাইফ। গ্রাহকরা ই-রিসিটের এ ফিচারের মাধ্যমে উপকৃত হবেন। এ সেবা দেশজুড়ে রকেট ব্যবহারকারীদের বীমার প্রিমিয়াম প্রদানে সহায়তা করবে। রকেট অ্যাপের মাধ্যমে প্রিমিয়াম প্রদানসহ যেকোনো পেমেন্ট বিনা মূল্যে করা যায়।

সম্প্রতি এ লক্ষে ডাচ-বাংলা ব্যাংকের সঙ্গে মেটলাইফ বাংলাদেশের একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। চুক্তিতে স্বাক্ষর করেন মেটলাইফ বাংলাদেশের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আলা উদ্দিন এবং ডাচ-বাংলা ব্যাংক লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস-প্রেসিডেন্ট মো. মোশাররফ হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন মেটলাইফ বাংলাদেশের চিফ অপারেশনস অফিসার কামরুল আনাম, হেড অব পলিসি অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড প্রোগ্রাম ম্যানেজমেন্ট এরন মৌসুম সমাদ্দার, হেড অব কমিউনিকেশনস সাইফুর রহমান এবং ভাইস-প্রেসিডেন্ট অব পলিসি অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড প্রোগ্রাম ম্যানেজমেন্ট নাহিদ মৌসুমী। ডাচ-বাংলা ব্যাংক লিমিটেডের চিফ অপারেশনস অফিসার আবেদুর রহমান শিকদার, হেড অব মোবাইল ব্যাংকিং ডিভিশন শেখ মোহাম্মদ ইমরান কাদের, হেড অব ই-বিজনেস ডিভিশন মেজবাহ উদ্দিন আহমেদ।

মেটলাইফ বাংলাদেশের প্রিমিয়াম পেমেন্ট চ্যানেল সম্পর্কে বিস্তারিত: www.metlife.com.bd/support/pay-premium।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *