উদ্যোগ

বাক্কো’র ইফতার মাহফিল

ক.বি.ডেস্ক: মহিমান্বিত রমজানের পবিত্রতা ও চেতনার সঙ্গে একাত্ম হতে বাংলাদেশের বিপিও/আউটসোর্সিং শিল্পের কেন্দ্রীয় ও একক বাণিজ্য সংস্থা বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনট্যাক্ট সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্কো) এর উদ্যোগে গততকাল সোমবার (২৭ মার্চ) রাজধানীস্থ এক কনফারেন্স হলে “বাক্কো ইফতার মাহফিল ২০২৩” অনুষ্ঠিত হয়েছে।

বিপিও শিল্পসহ দেশ ও জাতির সার্বিক অর্থনৈতিক সমৃদ্ধি ও মঙ্গল কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির এ বছরের নিউজলেটার “বাক্কো নিউজলেটার” এর আলেখ্য ও বিষয়বস্তু তুলে ধরা হয়। ইফতার মাহফিল আয়োজনের পাশাপাশি ছয়শতেরও বেশি এতিম বাচ্চা এবং ছিন্নমূল মানুষের জন্য ইফতারের আয়োজন করে বাক্কো।

বাক্কো ইফতার মাহফিল ২০২৩ এ উপস্থিত ছিলেন প্রধান অতিথি আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বক্তব্য রাখেন বাক্কো সভাপতি ওয়াহিদ শরীফ, সহ-সভাপতি তানভীর ইব্রাহীম,সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন, এএসএল বিপিওর প্রতিষ্ঠাতা জায়েদ আহমেদ।

অনুষ্ঠানের প্ল্যাটিনাম স্পন্সর এএসএল বিপিও; গোল্ড স্পন্সর ডিজিকন টেকনোলজিস, ফিফোটেক, এডিএন টেলিকম, সিনার্জি সলিউশন, নেক্সট ভেঞ্চার্স, মাল্টি ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কোম্পানি, ইগনাইট টেক সলিউশন্স, টাইমস এএসএল কল সেন্টার, সার্ভিস ইঞ্জিন, ফাইবার অ্যাট হোম, স্কাইলার্ক সফট, সিনার্জি বিজনেস সলিউশন্স, স্কাই টেক সলিউশন এবং দ্য কাউ কোম্পানি।

সিলভার স্পন্সর মাই আউটসোর্সিং, ইম্পেল সার্ভিস অ্যান্ড সলিউশন্স, এনরুট ইন্টারন্যাশনাল, নোবেল আইটি সলিউশন, টেকনোগ্রাম, জয় কমপিউটার, জান অ্যাসোসিয়েটস, স্টার কমপিউটার সিস্টেমস, ক্রিয়েটিভ আইটি ইন্সটিটিউট, ক্রিয়েটিভ ক্লিপিং প্যাথ এবং কেএমএ তাহের ফটোগ্রাফি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *