মোবাইল স্মার্টফোন

৭জিবি পর্যন্ত র্যাম সম্প্রসারণ সুবিধার অপো এ১৭কে

ক.বি.ডেস্ক: অপো দেশের বাজারে নিয়ে এসেছে অপো এ১৭কে। ৭জিবি পর্যন্ত র্যাম সম্প্রসারণ প্রযুক্তি, ৬৪জিবি মেগা স্টোরেজ, আইপিএক্স৪ ওয়াটার রেজিস্ট্যান্স ও ফ্ল্যাট-এজ ডিজাইনসহ এ সিরিজের নতুন এই স্মার্টফোন অল-রাউন্ড পারফরম্যান্সের। এ ডিভাইস দু’টি রঙে পাওয়া যাবে – ব্লু ও নেভি ব্লু। ডিভাইসটি অপো স্টোর থেকে মাত্র ১২,৯৯০ টাকায় কেনা যাবে।

অপো এ১৭কে
ডিভাইসটিতে রয়েছে মেমোরি সম্প্রসারণ প্রযুক্তি। ডিভাইসটিতে থাকা ৩জিবি র্যাম অতিরিক্ত ৪জিবি পর্যন্ত বাড়ানো যাবে। রয়েছে ৬৪জিবি রম (স্টোরেজ)। রয়েছে আইপিএক্স৪ পানি প্রতিরোধক প্রযুক্তি। স্টোরেজ, পারফরম্যান্স ও পানি প্রবেশের বিষয়টি নিয়ে চিন্তা করতে হবে না।

ডিভাইসটির পুরুত্ব ৮.৩মিমি এবং এর ওজন ১৮৯ গ্রাম। ২.৩ গিগাহার্টজ অক্টাকোর হেলিও জি৩৫ প্রসেসর রয়েছে। এ ছাড়াও, ডিভাইসটিতে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। অ্যান্ড্রয়েড ১২ সহ কালারওএস ১২.১। ডিভাইসটির পেছনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। রয়েছে ৬.৫৬ ইঞ্চি এইচডি কালার রিচ ডিসপ্লে, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

নতুন এ ডিভাইসটি ক্রয় করলে, আগে আসলে আগে পাবেন ভিত্তিতে একটি এক্সক্লুসিভ সাকিব আল হাসান টি-শার্টসহ বিনা মূল্যে ইন্টারনেট ডেটা বান্ডেল অফার পাবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *