উদ্যোগ

প্যান্ডাপ্রো ক্যাম্পেইনের বিজয়ীদের পুরস্কার প্রদান

ক.বি.ডেস্ক: ফুডপ্যান্ডা ‘‘প্যান্ডাপ্রো আইফোন ১৪প্রো’’ ক্যাম্পেইনের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছে। ফুডপ্যান্ডা মাসব্যাপী ক্যাম্পেইনটি চালু করে। চারজন বিজয়ী নির্বাচিত করা হয়। বিজয়ীরা হলেন- মো. আরফাকুল ইসলাম দীপন, মোহনা সজীব, মো, হাফিজুল ইসলাম চৌধুরী এবং মাইনুল হাসান।

সম্প্রতি, রাজধানীর গুলশানে কোম্পানির প্রধান কার্যালয়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ফুডপ্যান্ডার ফাইন্যান্স ডিরেক্টর জামাল ইউসুফ জুবেরি ও হেড অব মার্কেটিং মাণীষা সাফিয়া তারেকউপস্থিত ছিলেন।

ক্যাম্পেইন চলাকালীন সময়ে (সেপ্টেম্বর থেকে অক্টোবর) অংশ নিয়ে সম্পূর্ণ নতুন আইফোন ১৪প্রো জিতে নেয়ার জন্য আগ্রহীদের ফুডপ্যান্ডার ১২ মাসব্যাপী প্যান্ডাপ্রো প্ল্যান সাবস্ক্রাইব করতে হয়। এ ক্যাম্পেইনে এক বছর ব্যাপী মেম্বারশিপের মাধ্যমে বেস্ট ডিল সুবিধাও প্রদান করা হয়। প্রতিসপ্তাহে ফুডপ্যান্ডার পক্ষ থেকে একজন ভাগ্যবান বিজয়ীকে নির্বাচিত করা হয়।

প্যান্ডাপ্রো একটি একক মেম্বারশিপের মাধ্যমে ফুডপ্যান্ডার বিভিন্ন সেবা ও এক্সক্লুসিভ ডিল উপভোগের সুবিধা প্রদান করে। এর মাধ্যমে খাবার ও পণ্যসামগ্রী আগের চেয়ে আরও বেশি সাশ্রয়ী দামে পাওয়া যাবে। এ মেম্বারশিপ কার্ডের মাসিক, অর্ধ-বাতসরিক ও বাতসরিক মূল্য যথাক্রমে ৭৯, ৩৯৯ ও ৪৯৯ টাকা। 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *