উদ্যোগ

প্যান্ডামার্ট’র ‘অর্ডার অ্যান্ড উইন’ ক্যাম্পেইন

ক.বি.ডেস্ক: আসন্ন ফিফা বিশ্বকাপ ২০২২ উপলক্ষে গ্রাহকদের জন্য ‘‘অর্ডার অ্যান্ড উইন’’ নামে একটি ক্যাম্পেইন চালু করেছে ফুডপ্যান্ডার অনলাইন গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম প্যান্ডামার্ট। এ ক্যাম্পেইনের আওতায় প্রত্যেক সপ্তাহের জন্য নির্বাচিত একজন বিজয়ী পুরস্কার হিসেবে পাবেন ৪৩ ইঞ্চি অ্যান্ড্রয়েড স্মার্ট টেলিভিশনএ ক্যাম্পেইনটি চলবে ২২ নভেম্বর পর্যন্ত।

এ ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য গ্রাহককে ফুডপ্যান্ডা অ্যাপের প্যান্ডামার্ট থেকে অর্ডার করতে হবে। সপ্তাহ শেষে ক্যাম্পেইনে অংশ নেয়া গ্রাহকদের তথ্য সংগ্রহ করে বিজয়ী নির্বাচন করা হবে। যেসব শহরে প্যান্ডামার্ট নিজেদের কার্যক্রম পরিচালনা করছে, সেসব শহরের গ্রাহকরা শর্তসাপেক্ষে এই ক্যাম্পেইনের অফার উপভোগ করতে পারবেন। গ্রাহকরা ক্যাশ অন ডেলিভারি সুযোগের পাশাপাশি, বিকাশ এবং বেশিরভাগ ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডের মাধ্যমে বিল পরিশোধ করার সুযোগ পাবেন।

সম্প্রতি ফুডপ্যান্ডা বাংলাদেশের প্রধান কার্যালয়ে প্রথম সপ্তাহের বিজয়ী ফাহমিদা ওয়াললিয়া’র হাতে পুরস্কার হিসেবে একটি স্মার্ট টেলিভিশন তুলে দেন ফুডপ্যান্ডার হেড অব ক্যাটাগরি ম্যানেজমেন্ট দিলারা ফারুক। এসময় উপস্থিত ছিলেন ফুডপ্যান্ডা বাংলাদেশের হেড অব লজিস্টিকস মোহাম্মদ তাবরেজ খান এবং হেড অব মার্কেটিং (নিউ ভার্টিকেলস) আবিদ মাহমুদ। প্যান্ডামার্টের নিয়মিত গ্রাহক ফাহমিদা একজন গৃহিণী।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *